স্বামীর পাশেই থাকবেন, কী নিয়ে মুখ খুললেন জেনেলিয়া



ভালো হোক কিংবা মন্দ, সবসময় স্বামী রিতেশ দেশমুখের পাশেই থাকবেন তিনি। ‘মরজাভা’-র ট্রেলার মুক্তি পাওয়ার পর অভিনেতার পাশে দাঁড়িয়ে এই মন্তব্য করলেন তার স্ত্রী জেনেলিয়া ডি সুজা। ভাবছেন তো বিষয়টি কী?
  মুক্তি পায় রিতেশ অভিনীত ‘মরজাভা’-র ট্রেলার। এই সিনেমায় সিদ্ধার্থ মালহোত্রা এবং তারা সুতারিয়াও রয়েছেন। তবে সিনেমার ট্রেলার লক্ষ করলে দেখতে পাবেন, এই সিনেমায় ভিলেন কিন্তু রিতেশ।
ট্রেলার মুক্তির পর রিতেশের অভিনয় দেখে চমকে গেছেন বলিউডের একাধিক সেলিব্রিটি। করণ জহর থেকে সুনীল শেঠি, ‘মরজাভা’-র ট্রেলার দেখে প্রশংসায় ভরিয়ে দেন সেলেবরা। এরপরই স্বামী রিতেশের পাশে থাকার বার্তা দেন জেনেলিয়া।
বলিউডের এই অভিনেত্রী জানান, ভালো হোক বা খারাপ, তিনি সব সময় রিতেশের পাশেই রয়েছেন।
এদিকে সম্প্রতি আমির খানের ভাগ্নে ইমরান খানের সঙ্গে তার স্ত্রীর বিচ্ছেদের খবর নিয়ে জোর জল্পনা ছড়িয়েছে। ইমরানের স্ত্রী অবন্তিকা মালিকের মা বন্দনা মালিক জানান, গত চার বছর ধরে ইমরানের হাতে কোনো কাজ নেই। তিনি পুরোপুরি বাড়িতে বসে রয়েছেন। গত ৪ বছর ধরে কোনো কাজ না থাকায়, ইমরান-অবন্তিকার সমস্ত জমানো টাকাও শেষ হয়ে যায়। অর্থনৈতিক টানাপোড়েনের জেরেই তাদের মধ্যে অশান্তি মাথা চাড়া দেওয়ায় তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে খবর।
অর্থনৈতিক টানাপোড়েনের জেরে ইমরান-অবন্তিকা যখন বিচ্ছেদের পথে, সে সময় রিতেশের পাশে থাকার বার্তা দিয়ে জেনেলিয়ার মন্তব্য সুখী দাম্পত্যের অন্যতম নিদর্শন বলেই মনে করছে বিটাউনের একাংশ।
Loading...

No comments

Powered by Blogger.