যতটা দেবেন, ঠিক ততটাই ফেরত পাবেন : কোয়েল মল্লিক



আমাকে যদি জীবনটা আঁকতে বলা হয়, তবে সেই ছবিটা আমার কাছে খুব স্বচ্ছ। কারণ জীবন সম্পর্কে আমার সচ্ছতা রয়েছে। দর্শক যখন আপনাকে ভালোবাসছেন, তখন সেই তারকারও কিছু দায়িত্ব থাকে। নিজেকে খুশি রাখা যেমন জরুরি, তেমনই অন্যকে খুশি করার মধ্যেও বিরাট আনন্দ লুকিয়ে থাকে। আর এটা বুঝতে হলে জীবনে বেসিক ডিসিপ্লিন দরকার। এতদিন যেসব কাজ করেছি, সেটা সকলের ভালোবাসা ছাড়া সম্ভব হতো না। এটা আমার বিনয় নয়, বিশ্বাস। যতটা দেবেন, ততটাই ফেরত পাবেন।’ কথাগুলো বলেন ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।
এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘মিতিনমাসি’। দুর্গা পূজা উপলক্ষে সিনেমাটি মুক্তি পাবে। সিনেমার মুক্তিকে সামনে রেখে সাক্ষাৎকার দিয়েছেন কোয়েল। সিনেমাটির নানা বিষয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেন তিনি। ২০১৩ সালে নিসপাল সিং রানের সঙ্গে সংসার পাতেন কোয়েল মল্লিক। দুজনেই শোবিজ অঙ্গনের মানুষ। কোয়েলের ভাষায়, ‘বন্ধুত্ব থেকেই আমাদের সম্পর্কের শুরু। তাই সবকিছু শেয়ার করা যায়। একে অন্যের প্রতি বিশ্বাস রাখা যায়। সেখান থেকে ভালোবাসা জন্মায়। কোয়েল আরো বলেন, ‘আমরা দু’জনেই ভীষণ প্রাইভেট পার্সন আর আমি প্রচ- লাজুক। প্রাইভেসিটা আমার দরকার। পারিবারিক অ্যালবামের ছবিগুলো আমার কাছে স্মৃতি রোমন্থনের জন্য।
এগজিবিশনে দেওয়াটা আমার কাছে লজ্জার। জানি না, এতটা লাজুক হয়ে কীভাবে লাইমলাইটে রয়েছি। পাউট করে ছবি তোলা আমার দ্বারা হয় না। অনেক সময় দেখি, কাপলরা ছবি তুলছে বা কেউ একা সেলফি তুলছে, দেখে খুব ভালো লাগে। ‘মিতিনমাসি’ সিনেমাটি পরিচালনা করেছেন অরিন্দম শীল। সুচিত্রা ভট্টাচার্যের কাহিনি অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন পদ্মনাভ দাশগুপ্ত। মিতিন মাসির চরিত্রে অভিনয় করেছেন কোয়েল মল্লিক। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জুন মালিয়া, শুভ্রজিত দত্ত, রিয়া বণিক, অরুণিমা ঘোষ, বিনয় পাঠক প্রমুখ।
Loading...

No comments

Powered by Blogger.