সালমান- মাধুরি আবারও একসঙ্গে


'হাম আপকে হায় কৌন' ১৯৯৪ সালের সিনেমার কথা অনেকের মনে আছে। সিনেমাটি দেখে ওই সময়ে সিনেমা প্রেমীরা নিশা আর প্রেম নাথকে মনে গেঁথে নিয়েছিলেন। মুগ্ধ হয়েছিলেন তাদের অভিনয় দক্ষতায়। এই নিশা আর প্রেম ছিলেন সালমান খান ও মাধুরী দীক্ষিত।
সুরাজ ভারজাতীয় পরিচালিত সেই ছবির আমেজ আজও নব্বই দশকের দর্শকের হৃদয়ে বহমান। এরপর আরও কিছু ছবিতে তারা কাজ করেছেন। দেখা গেছে বেশ কিছু অনুষ্ঠানেও।
সেই সালমান ও মাধুরী এবার মুখোমুখি হচ্ছেন ভিন্ন রকম এক আয়োজনে। যেখানে সালমানের অতিথি হয়ে হাজির হবেন ‘দেবদাস’র চন্দ্রমুখী।
জানা গেছে, আগামী ২৯ সেপ্টেম্বর থেকে চ্যানেল কালারসে প্রচার হবে ‘বিগ বস’-এর ১৩তম মৌসুম। এরইমধ্যে ‘বিগ বস ১৩’র ঘর এবার কিভাবে সাজানো হয়েছে তার বেশ কয়েকটি ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেল ‘বিগ বস’-এর ঘরে থাকবেন মাধুরীও। 
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘বিগ বস ১৩’ প্রমো। যেখানে দেখা যাচ্ছে, মাধুরীর হাত ধরে ‘বিগ বস’র ঘরে প্রবেশ করছেন সালমান খান। ব্যাকরাউন্ডে বাজছে এই তারকা জুটির অভিনীত ‘হাম আপকে হ্যায় কৌন’র মিউজিক।
এরপর ‘দেখা হ্যায় পেহলি বার’ এবং ‘আজ কি পার্টি’ গানের তালে নাচতেও দেখা গেছে নব্বই দশকের জনপ্রিয় জুটিকে।
এ বছর গোরেগাঁওয়ের ফিল্ম সিটিতে বানানো হয়েছে ‘বিগ বস ১৩’র ঘর। যার ডেকোরেশনে বেগুনি এবং গোলাপি রঙকে প্রাধান্য দেওয়া হয়েছে। বাড়িটির ডিজাইন করেছেন ওমাঙ কুমার। 

Loading...

No comments

Powered by Blogger.