বাগদান হতে চলেছে রণবীর-আলিয়ার


বিয়ের উৎসব শুরু হচ্ছে বি-টাউনে। বলিউড তারকার বিয়ে নিয়ে প্রায় প্রতিদিনই একের পর এক  নানা খবর ভেসে আসছে বিটাউনের আকাশে-বাতাসে। ফারহান-শিবানী, অর্জুন-মালাইকা, আরবাজ-জর্জিয়ার পর এবার বলিউডের আর এক রোমান্টিক জুটির বিয়ের প্রস্তুতির খবর পাওয়া গেছে। শোনা যাচ্ছে, এরই মধ্যে নাকি রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে।
৩৭ বছরে পা দিলেন এই সুপারস্টার। গুঞ্জন উঠেছে, বয়ফ্রেন্ডের জন্মদিনে সারপ্রাইজ় বার্থডে পার্টির পরিকল্পনা করেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুরের প্রিয় বন্ধু অয়ন মুখার্জি। এবার বড় আয়জন হওয়ার অবশ্য কারণ রয়েছে। দীর্ঘদিন নিউইয়র্কে চিকিৎসার পরে সুস্থ হয়ে দেশে ফিরেছেন ঋষি কপূর। জল্পনা রয়েছে, রণবীর ও আলিয়ার বাগদানের কথা হতে পারে রণবীরের জন্মদিনের অনুষ্ঠানে।  
সোশ্যাল মিডিয়ায় আলিয়া এক্টিভ হলেও রণবীর একেবারেই এই জগৎ থেকে দূরে। আবার রণবীর প্রাইভেসি পছন্দ করেন বলে ক্যামেরার আড়ালেও পার্টি করতে পারেন তাঁরা। গত বছর রণবীরের জন্মদিনে পাইন্যাপল কেক বানিয়েছিলেন আলিয়া। সোনি রাজ়দান ও আলিয়াকে ডিনারে নিমন্ত্রণ জানিয়েছিলেন রণবীরের মা নীতু কাপূর। এ বারে বলিউডের হট কাপল কোথায় পার্টি করবেন, সেটা দেখার অপেক্ষায় রয়েছে তাদের অগণিত ভক্ত। তার থেকেও হয়তো অধীর আগ্রহে থাকবেন রণবীর আলিয়ার বিয়ের কথা শোনার আশায়।
উল্লেখ্য, গত বছর থেকেই ডেট করছেন রণবীর-আলিয়া। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় একে অপরের কাছে আসেন তাঁরা। আগেই জানা গেছে, আলিয়া ও রণবীরের পরিবার থেকেও তাঁদের বিয়ের ব্যাপারে সম্মতি আছে। এমনকি তাঁদের দুজনের পরিবার নাকি বিয়ের প্রস্তুতি জোর কদমে শুরু করেছে। 

Loading...

No comments

Powered by Blogger.