ট্রেলারে জমজমাট হাউজফুল ৪


বলিউডে খুব জনপ্রিয় হাউজফুল সিরিজগুলো। জনপ্রিয় সব তারকারা এখানে হাসির মেলা বসিয়ে হাজির হন দর্শকের সামনে। দর্শকও অপেক্ষায় থাকেন কবে আসছে এই সিরিজের ছবি। 
সেই অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেতে যাচ্ছে ‘হাউজফুল ৪’। আপাতত মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানেই জমিয়ে দিলো তারকাবহুল এ চলচ্চিত্র। দেখা গেল কমেডি ও রোমান্সের ছড়াছড়ি।
এবার পুনর্জন্মের গল্প নিয়ে আসবেন ‘হাউজফুল ৪’র পরিচালক ফরহাদ সামজি। ছবিতে জাতিস্বর চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তিনি পূর্বজন্মের কথা মনে করিয়ে দেবেন রিতেশ দেশমুখ ও ববি দেওলকে।  
১৪১৯ সালে সিতামগড়ের কাহিনি দিয়ে শুরু হয়েছে ট্রেলার। আজ থেকে ৬০০ বছর আগে তিন রাজকুমারীর স্বয়ম্বরে হাজির ছিলেন অক্ষয়, রিতেশ ও ববি। এই তিন রাজকুমারী হলেন কৃতী স্যানন, পূজা হেগড়ে ও কৃতী খারবান্দা।
সেই সময় অক্ষয়ের নাম ছিল রাজকুমার বালা। ববি দেওল ছিলেন যোদ্ধা। তার নাম ছিল ধর্মপুত্র। রিতেশের নাম ছিল ভাংড়ু মহারাজ। পেশায় নৃত্যশিক্ষক ছিলেন তিনি। তিন রাজকুমারীকে বিয়ে করতে এমন কোনো কাণ্ড ঘটিয়েছিলেন তারা, যা নিয়ে সমস্যায় পড়েছিলেন। সেটা কী, তা ট্রেলারে কিছু ভাঙেননি পরিচালক। তবে এর মধ্যে রয়েছে এক প্রতিশোধের গল্প।
এরপর আসছে আজকের যুগের গল্প। এখানে অক্ষয়ের নাম হ্যারি। এই জীবনেও রিতেশ আর ববির সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক অক্ষয়ের। রিতেশের নাম এই জীবনে রয়। ববির নাম ম্যাক্স। ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন কৃতী স্যানন। রিতেশের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে। কৃতি খারবান্দা রয়েছেন ববির বিপরীতে।
ছবিতে অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন রানা দাগ্গুবতি ও আমান্দা রোজারিও। এছাড়া রয়েছেন বোমান ইরানি, চাঙ্কি পাণ্ডে, জনি লিভার, রাজপাল যাদব, নওয়াজউদ্দিন সিদ্দিকি, সৌরভ শুক্লার মতো অভিনেতারা।
ছবিটি মুক্তি পাবে এবছর দীপাবলিতে, ২৬ অক্টোবর। ‘হাউজফুল’ ফ্রাঞ্চাইজির ছবি হলেও এটি পরিচালনা করেননি সাজিদ খান। ফারহাদ সামজি সামলেছেন পরিচালনার দায়িত্ব।


Loading...

No comments

Powered by Blogger.