গুজরাটে সড়ক দুর্ঘটনার বলি ২১



গুজরাটে ভয়াবহ পথদুর্ঘটনা, বাস উল্টে ২১জনের মৃত্যু হয়েছে। গুজরাটের বনসকণ্ঠ জেলরা আম্বাজি শহরের ত্রিশুলাঘাট এলাকায়। দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে ৫০ জন যাত্রী ছিল। এই দুর্ঘনায় ১২জনেরও বেশি যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। এদিকে দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে রাজ্য প্রশাসনের উদ্ধারকারী দল। জেলা প্রশাসনের কর্তারা ও পুলিশ মহল ঘটনাস্থলেই রয়েছে। এখনও চলছে উদ্ধার কাজ। দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে সরানোর ব্যবস্থা করা হয়েছে। তবে কীভাবে যাত্রীবোঝাই বাসটি এভাবে মাঝরাস্তায় উল্টে গেল তা এখনও স্পষ্ট নয়।

এদিকে দুর্ঘটনার খবর পেয়েই টুইট বার্তায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেছেন, বনসকণ্ঠের ভয়াবহ দুর্ঘটনার খবর পেয়েছি। এই পথদুর্ঘটনায় এতগুলো মানুষের এমন যন্ত্রণাদীর্ণ মৃত্যুর খবরে আমি মর্মাহত হয়েছি। মৃতদের পরিবারের অভাবনীয় ক্ষতি তো পূরণ হওয়ার নয়, তবুও শোক সন্তপ্ত পরিবারগুলিকে আমার সমবেদনা জানাই। আহতদের সুস্থ করার জন্য় স্থানীয় প্রশাসন যথাসাধ্য ব্যবস্থা নিচ্ছে। আশাকরি তাঁরা খুব শিগগির সুস্থ হয়ে উঠবেন। 

এদিকে সোমবার সকালে আরও এক পথদুর্ঘটনায় গুজরাটে পাঁচ জনের মৃত্যু হয়েছে। আহমেদাবাদ ও বদোদরার সংযোগ স্থলে একটি চারচাকাকে সামনা সামনি ধাক্কা মারে একটি পণ্যবাহী ট্রাক। তার জেরেই দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনার অভিঘাতে গাড়িটি পুরো দুমড়ে মুচড়ে গিয়েছে। মৃতরা প্রত্যেকেই ওই চারচাকাতে ছিলেন। তাঁরা একই পরিবারের সদস্য।
Loading...

No comments

Powered by Blogger.