আইপিএল-এ কার্যত আশা শেষ বিরাটদের


এবারের আইপিএল টানা ছয়টি ম্যাচে হার। অবস্থান পয়েন্ট তালিকার তলানিতে। মাঝে একটি জয় তারপর আবার পরাজয়ের সরণিতে ফিরে এল কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুর।
 

সোমবারের ম্যাচটি ছিল বেঙ্গালুরুর কাছে আইপিএলে টিকে থাকার লড়াই। কিন্তু সে আরসিবির ব্যাটসম্যানরা মাত্র ১৭২ রানের টার্গেট রাখতে সক্ষম হয় । তবে বোলারদের ব্যর্থতায় ম্যাচে হেরে আইপিএলের সব আশা শেষ গেল কোহলিদের।
 

সোমবার আইপিএলের একমাত্র ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ডি কক ও ভারতীয় হার্দিক পান্ডিয়ার ঝড়ো ইনিংসেই মূলত হেরে যায় কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বেঙ্গালুরুর হয়ে ডি ভিলিয়ার্স ৭৫, মঈন ৫০ ও পার্থিব ২৮ রান করেন। বাকি কেউ দুই অঙ্ক স্পর্শ করতে পারেননি। ইনিংস ওপেন করতে নেমে ৯ বলে মাত্র ৮ রান করেন কোহলি। মুম্বাইয়ের হয়ে মালিঙ্গা ৪টি, হার্দিক ও বেহরেনডোর্ফ ১টি করে উইকেট শিকার করেন।
মুম্বাইয়ের হয়ে রোহিত ২৮, সূর্যকুমার ২৯, ডি কক ৪০, ইশান ২১, ক্রুনাল ১১ রান করে ফেরেন। অন্যদিকে হার্দিক ১৬ বলে ৫ চার ও ২ ছয়ে ৩৭ রানে অপরাজিত ছিলেন। ৫ উইকেটে জয় পায় মুম্বাই। এই নিয়ে ৮ ম্যাচ খেলে ৭ ম্যাচ হেরেছে বেঙ্গালুরু। এরই ফলে আইপিএলের এবারের আসরের প্লে-অফ থেকে দৃশ্যত ছিটকে গেছেন কোহলি-ডি ভিলিয়ার্সরা।
Loading...

No comments

Powered by Blogger.