বিনোদন জগতের ৯০০ তারকা এবার বিজেপির পাশে



কিছু দিন আগেই নাসিরুদ্দিন শাহ, অমল পালেকর সহ ৬০০ জন শিল্পী যৌথভাবে বিজেপির বিরুদ্ধে ভোট দেবার আবেদন জানিয়েছিল। বৃহস্পতিবার যেন তারই পাল্টা হিসেবে ৯০০ জন শিল্পী নরেন্দ্র মোদী ও বিজেপিকে সমর্থনের আবেদন জানালো।

এই ৯০০ শিল্পীর তালিকায় রয়েছেন সংগীত জগতের অনুরাধা পাড়োয়াল, পণ্ডিত যশরাজ, ওস্তাদ গুলাম মুস্তাফা খান, শংকর মহাদেবন, হংসরাজ হংস, ত্রিলোকী নাথ মিশ্র এবং ছায়াছবির দুনিয়ার বিবেক ওবেরয়, পায়েল রোহাতগি, অলোকনাথ, রাহুল রায়, কোয়েনা মিত্রসহ আরও অনেক তারকা।

শিল্পীরা নির্বাচনে ‘মজবুত’ সরকার গঠনের পক্ষে ভোট দিতে দেশবাসীর কাছে আবেদন করেন। তাদের বক্তব্য, ‘দেশের “মজবুত সরকার” চাই, নাকি “মজবুর সরকার”।’ শিল্পীরা ভোটারদের আহ্বান করেছেন, যেকোনো চাপ ছাড়া স্বাধীনভাবে ভোট দিতে। তাঁদের বক্তব্য, ‘আমাদের দৃঢ় বিশ্বাস, এই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকারে থাকা অত্যন্ত জরুরি। আমাদের সামনে এখন আতঙ্কবাদীর মতো বড় চ্যালেঞ্জ। তাই এই সময় দেশের চাই মজবুত সরকার, মজবুর সরকার নয়। তাই যে সরকার এখন ক্ষমতায় আছে, তারা থাকাই জরুরি।’তারা মনে করেন, বর্তমান সরকার গত পাঁচ বছর ধরে দুর্নীতিমুক্ত সুশাসন এবং বিকাশমুখী প্রশাসন দিতে পেরেছে।
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.