ইন্দিরা গান্ধীর চরিত্রে বিদ্যা

                     ইন্দিরা গান্ধীর চরিত্রে বিদ্যা


প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনের উপর ভিত্তি করে একটি ওয়েব সিরিজ এর কাজ শুরু করতে চলেছেন অভিনেত্রী বিদ্যা বালান। সম্প্রতি মিডিয়ার সঙ্গে এক সাক্ষাতকারের সময়ে এমনটাই জানালেন তিনি।
মঙ্গলবার (৯ এপ্রিল) মুম্বইয়ে এক অনুষ্ঠানে বিদ্যা জানান প্রাক্তন প্রধানমন্ত্রীর ওয়েব সিরিজটির কাজ শুরু হচ্ছে খুব শিগগরই। সিরিজটি প্রযোজনা করবেন তার স্বামী সিদ্ধার্থ রায় কাপুর।
এদিকে সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ছিলেন ভারতবর্ষের একমাত্র এবং প্রথম মহিলা প্রধানমন্ত্রী। ক্রিটিক্স চয়েস ফিল্ম অ্যাওয়ার্ড-এর নমিনেশন ঘোষণা অনুষ্ঠানে মিডিয়ার সঙ্গে কথা বলছিলেন বিদ্যা বালান। এই পুরস্কার অনুষ্ঠানটির আয়োজন করেছে ফিল্ম ক্রিটিক্স গিল্ড এবং মোশন কনট্যাক্ট গ্রুপ।
এ বিষয়ে বিদ্যা বলেন, আমি একটি ওয়েব সিরিজ বানাতে চলেছি যেটা প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবন কাহিনীর উপরে ভিত্তি করে তৈরি করা হবে। এখনও সবটাই শুধু প্রচেষ্টা আকারে রয়েছে। দেখা যাক শেষ পর্যন্ত পুরোটা কেমন ভাবে দাঁড়ায়।
তিনি আরও বলেন, আমার মনে হয় ওয়েব সিরিজ বানাতে গেলে প্রচুর খাটনি প্রয়োজন। একটি ওয়েব সিরিজ বানানোর সময় বহু মানুষ তার সঙ্গে যুক্ত থাকেন। এবং একটা ওয়েব সিরিজ বানানো একটা সিনেমা বানানোর থেকে কোনও অংশে কম নয়। এতে অনেকটা সময় লেগে যায়। কিন্তু যখন আমি সত্যিই কাজটা করবো, আমি চেষ্টা করব যাতে ভালোভাবে কাজটি করতে পারি।
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.