ক্যাটরিনার অসম প্রেম!

                       ক্যাটরিনার অসম প্রেম!


প্রেম মানে না কোনো বাঁধা। প্রেমে পড়ার জন্য কোনো বয়স লাগে না। প্রেমে পড়ার কোনো সময়ও নেই। যেকোনো বয়সে, যেকোনো মানুষ যে কারও প্রেমে পড়তে পারে। তাইতো ৩০ বছর বয়সী বলিউড অভিনেতা ভিকি কৌশলের মনে নয়া প্রেমের মশাল জেলেছেন ৩৫ বছর বয়সী ক্যাটরিনা কাইফ।
‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’-এর সাফল্যের পর থেকে ভিকি কৌশলের জীবনে এখন নতুন বসন্ত। বলিউডের নতুন হার্টথ্রবের তকমা পেতে তার খুব একটা সময় লাগেনি। এরই মধ্যে মডেল ও অভিনেত্রী হার্লিন শেঠির সঙ্গে তিন মাসের সম্পর্ক ভেঙে ভেঙেছেন তিনি। ভিকি নিজেই স্বীকার করেছেন, তিনি এখন একেবারেই সিঙ্গল।
গুঞ্জন রয়েছে, হার্লিনের সঙ্গে ভিকিই নাকি তাদের প্রেমের সম্পর্ক ভেঙেছেন। ব্রেকআপের পর থেকে হরলিন নাকি একদম ভালো নেই। অভিনেত্রীর এক বন্ধু জানিয়েছেন, ‘ও জানে না ওর কী হয়েছে। তিন মাসের মধ্যে যখন সদ্য ভিকি ও হার্লিন একে-অপরকে জানতে শুরু করেছে ঠিক তখনই তাদের প্রেমটা ভেঙে গেল।’
বলিউডের অন্দরে কান পাতলে এটাও শোনা যায়, ভিকির সঙ্গে হার্লিনের সম্পর্ক ভাঙার নেপথ্যে নাকি ক্যাটরিনা কাইফ। ভিকি নাকি ক্যাট সুন্দরীর প্রেমে মজেছেন। তবে যে সে প্রেম নয়, একটা ইনফ্যাচুয়েশন টাইপের ফ্যান্টাসি কাজ করছে ভিকির জীবনে।
যদিও এ নিয়ে ভিকি বা ক্যাটরিনা কেউই সরাসরি মুখ খোলেননি। ক্যাটরিনার এক বন্ধু অবশ্য এ বিষয়ে বলেছেন, ‘ভিকি যদি ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের কথা ভেবেও থাকে, তবে ওর রিয়ালিটি চেক করানোর প্রয়োজন।’
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.