মাদকাসক্ত শাহরুখ কন্যা সুহানা!


বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা অনান্য তারকাদের সন্তানদের তুলনায় বেশি আলোচিত। তারকা কন্যা হওয়ার সুবাদে সুহানা খান শিরোনামে থাকবেন, এটাই স্বাভাবিক। তবে বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায়, কোন না কোন বিতর্কের কারণে তাকে নিয়ে চলে আলোচনা।
তেমনি কিছুদিন আগে বিকিনি পরে ছবি তোলার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোল হয়েছিলেন তিনি। এবার তিনি সমালোচিত হলেন বন্ধুদের সঙ্গে পার্টির ছবি পোস্ট করে।
ভারতীয় গনমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার বন্ধুদের সঙ্গে ইনোস্টোগ্রামে একটি ছবি পোস্ট করেন সুহানা। যেখানে ওয়াইনের গ্লাসে হাতে এক তরুণের বুকে হেলে পড়েন তিনি। ছবিটি দেখে অনেকেই তাকে মাদকাসক্ত হিসেবে কটাক্ষ করেছেন তাকে।
এ ছাড়া ছবির ক্যাপশানে সুহানা Friends শব্দটি লিখেছেন, যার বানান ভুল। যে কারণে কেউ তাকে সঠিক বানান লেখার পরামর্শ দিয়েছেন,কেউ বা আবার ফ্রেন্ডস বানান সুহানা জানেন না বলে কটাক্ষ করেছেন।
শাহরুখ কন্যা সুহানা বর্তমানে লন্ডনের আর্ডিংলি কলেজে পড়াশুনা করছেন। আপাতত সেখানেই থাকেন তিনি। পড়াশোনার পাশাপাশি অভিনয়ও শিখছেন এই তরুণী। তবে বাবার পথে ভবিষৎ-এ হাটবেন কিনা? সে প্রশ্নের উত্তর সময়ই বলে দিবে। 
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.