নাবালিকার বিয়ে বন্ধ করলো প্রশাসন

                                                    নাবালিকার বিয়ে বন্ধ করলো প্রশাসন

মৃন্ময় নস্কর, বারুইপুরঃ  সোমবার ছিল বিয়ের দিন । বারুইপুরের উত্তর বেলেগাছিতে নাবালিকার মামার বাড়িতে বিয়ের জন্য প্যান্ডেল হয়ে গিয়েছিল । আত্মীয় –পরিজনরা আসতে শুরু করেছিল ।  খবর পাইয়া    মামার বাড়িতে হাজির হয়ে নাবালিকার বিয়ে বন্ধ করে দিল প্রশাসন ।  নাবালিকার পরিবারের তরফ থেকে মুচলেকাও নিয়ে নিল প্রশাসন ।  প্রশাসনের এই উদ্যগে খুশি গ্রামবাসিরা ।
স্থানীয় ও পুলিশ সূত্রে খবর ,বারুইপুরের বৃন্দা খালি পারুলদহ এলাকার বাসিন্দা ১৪ বছরের মেয়ের বিয়ের আয়োজন করেছিল তার মামার বাড়ি উত্তর বেলেগাছি এলাকায় । সোমবার ছিল বিয়ে।  পাত্রও ওই উত্তর বেলেগাছি এলাকার । আর্থিক কারনেই বিয়ের সিদ্ধান্ত নাবালিকার পরিবারের এমন জানায়  । বারুইপুর
 ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের কাছে গোপন সুত্রে খবর যায় এই বিয়ের আয়োজনের ।  রবিবার দুপুরে সেই খবর পেয়েই উত্তর বেলেগাছিতে বারুইপুর থানার পুলিশকে নিয়ে বারুইপুর ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের অফিসের  লোকজন সেখানে যায় ।  বিয়ের জন্য প্যান্ডেল তৈরি থেকে আত্মীয় পরিজন আসা সবই প্রস্তুত । বিয়ের আগে পুলিশ আসায় হতবাক হয়ে যায় নাবালিকার পরিবার ও গ্রামবাসীরা । পুলিশ ও ব্লকের আধিকারিকরা নাবালিকার পরিবারের কাছে সব শুনে বিয়ে বন্ধ করে দেন ।  পরিবারের কাছ থেকে একটি মুচলেকাও নিয়ে নেওয়া হয় । পরে নাবালিকার পরিবার কে ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের সাথে দেখা করার কথা বলা হয়েছে ।
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.