৫ টাকার ডিম ভাত




রেখা রায়, উত্তর দিনাজপুর :আজকের বাজারের ৫ টাকায় ডিম ভাত,ভাবতেও কেমন লাগে। এমন আবার হতে পারে নাকি। হ্যাঁ এমনি অসম্ভব মাত্র ৫ টাকায় ডিম ভাত সাধারন মানুষদের হাতে তুলে দিলো উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ লায়েন্স ক্লাবের সদস্যরা ।স্টেট জেনারেল হাসপাতাল ও ব্লক অফিসের মধ্যস্থ্যায় তিস্তা অফিসের সন্মুখে সবার মূখে আহার নামে স্টল দিয়েছিল।সেখানে ৫ টাকার বিনিময়ে ডিম ভাত সাথে ডাল সবজি। এদিন সবার মুখে আহারের সূচনা করেন কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার,জেলাপরিষদের সদস্য দধীমোহন দেবসর্মা, লায়েন্স ক্লাবের অন্যতম দেবু কর সুদীপ ভট্টাচার্য সহ লায়েন্স ক্লাবের অন্যান সদস্যরা। এদিন ২০০ জন সাধারন মানুষের মুখে আহার তুলে দেয় লায়েন্স ক্লাব।

কালিয়াগঞ্জ লায়ন্স ক্লাবের অন্যতম সদস্য দেবু কর জানান তাদের কালিয়াগঞ্জ লায়ন্স ক্লাব ইন্টার ন্যাশনাল লায়ন্স ক্লাবের সহযোগিতায় সমাজ সেবার এক অভিনব উদ্যোগের ব্যবস্থ্যা নিয়েছে।বর্তমানে সপ্তাহে একদিন জরে তারা সাধারণের জন্য নাম মাত্র ৫টাকায় পাত পেরে খাবার আয়োজন করেছে।
মঙ্গলবার কালিয়াগঞ্জ শহরের বিডিও অফিস ও স্টেট জেনারেল হাসপাতালের মধ্যস্থে অবস্থিত তিস্তা অফিসের পাশে এই নাম মাত্র মূল্যে খাবারের ব্যবস্থা করেন।২০০জনের মত সমস্ত শ্রেণীর মানুষদের জন্য এই ব্যবস্থা করা হয়েছে.

Loading...

No comments

Powered by Blogger.