লাভপুর অপহরণ কাণ্ডে ধৃত অপহৃতার বাবা



স্নেহা চক্রবর্তী, বীরভূম :সারাদিনের টানাপরেনে অবশেষে অপহৃতার গোপন জবানবন্দী নেওয়া হয় । এর পর আদালত তার বাবাকে ১ দিনের পুলিশি হেপাজত দেয় । বাকী দুই জনের টিআই প্যারেডের অনুমতি দেয় । অপহৃত মহিলাকে হোমে পাঠাবার নির্দেশ দেয় বিচারক ।

প্রসঙ্গত সম্প্রতি তৃণমূল ছেড়ে বিজেপিতে এসেছিলো লাভপুরের বাসিন্দা সুপ্রভাত বটব্যাল। এই নিয়ে বেশ কিছু দিন থেকে তাকে হুমকি দেওয়া হচ্ছিলো বলে অভিযোগ ।ঘটনার দিন রাতে সুপ্রভাতের বাড়ি যায় দুষ্কৃতীরা। তাকে না পেয়ে বাড়িতে থাকা তার মেয়ের মাথায় বন্দুক ঠেকিয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ দুস্কৃতিদের বিরুদ্ধে । এর পর রাত থেকে চলে বিক্ষোভ পথ অবরোধ । সকাল থেকে লাভপুরে থানার কাছে চলে বিক্ষোভ । টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা ।

৪০ ঘন্টার পর বিজেপি নেতার মেয়ে উদ্ধারের চাঞ্চল্যকর তথ্য জানা যায় পুলিশের থেকে। মেয়েকে অপহরণ করেছেন স্বয়ং বাবাই বিজেপি নেতা সুপ্রভাত বটব্যাল। এ প্রসঙ্গে বীরভূম পুলিশ সম্পূর্ণ ঘটনায় পরিকল্পিত বলে জানিয়েছেন। অপহৃতা ওই তরুণীকে উত্তর দিনাজপুর ডালখোলা থেকে উদ্ধার করা হয় । এই অপহরনের সঙ্গে যুক্ত বাবা সুপ্রভাত বটব্যাল সহ তিন জন । বাকী দু জনের বাড়ী দার্জিলিং জেলার নক শাল বাড়ী ।পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে ।
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.