বাইক দুর্ঘটনায় মৃত দুই যুবক



মৃন্ময় নস্কর, দক্ষিন ২৪ পরগনা :মদ খেয়ে হেলমেট বিহীন বাইক চালিয়ে বন্ধুর বাড়ি যাওয়ার পথে মৃত দুই যুবক।ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথর প্রতিমা ব্লকের দিগম্বরপুর গ্রাম পঞ্চায়েতের পঞ্চমের বাজার এলাকায়।মৃতদের নাম মনোরঞ্জন গুড়িয়র,নীলকন্ঠ মাইতি।

অভিযোগ, মঙ্গলবার রাতে যশোদার মোড়ে মনোরঞ্জন গুড়িয়র মুরগির দোকানে তিন বন্ধু মিলে রাত্রিতে মদ্যপান করে। সিদ্ধান্ত নেয় বাড়ি যাবে একটি মোটর সাইকেলে । তিন বন্ধু ওঠে গাড়ি চালাচ্ছিল নীলকন্ঠ মাইতি, বয়স ২৮। যশোদা মোড় থেকে গাড়ি চালিয়ে পঞ্চম এর বাজার এর কাছে গিয়ে লাইটপোস্টে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলে তিন বন্ধু ছিটকে পড়ে পিছনে থাকা বিশ্বনাথ মাইতি বেঁচে যায় কোন চোট না পেয়ে। কিন্তু ঘটনাস্থলেই মারা যায় চালক নীলকন্ঠ মাইতি দোকানদার মনোরঞ্জন গুড়িয়া। মনোরঞ্জনের বয়স ৩৫ বছর। এলাকার মানুষ উদ্ধার করে গদামথুরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। ডাক্তার দুজনকে মৃত বলে ঘোষণা করে । খবর পেয়ে ঢোলাহাট থানা পুলিশ আসে মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য কাকদ্বীপ হাসপাতালে পাঠায় ।
দুজনেই বিবাহিত। একটি ৮ বছরের পুত্র সন্তান রয়েছে নীলকন্ঠ মাইতির। , মনোরঞ্জন গুড়িয়ার তিনটি মেয়ে। মরমান্তিক ঘটনায় শোকের ছায়া এলাকায় ।


Loading...

No comments

Powered by Blogger.