বাজিতে হেরে অক্ষয়কে বিয়ে করেন টুইঙ্কল!


বলিউডের এক সময়ের জনপ্রিয় জুটি অক্ষয়-টুইঙ্কাল। অভিনয় থেকে টুইঙ্কল খানিক বিরতি নিলেও বলিউডে এখনও সরব অক্ষয় কুমার। সম্প্রতি একটি অনুষ্ঠানে অক্ষয় তাদের বিয়ে নিয়ে এক গোপন তথ্য ফাঁস করেছেন।
অক্ষয়কে নাকি বিয়ে করার ইচ্ছে ছিল না টুইঙ্কল খান্নার! বাজি হেরে গিয়েই তিনি অক্ষয়কে বিয়ে করেছিলেন! বাজি ধরা হয়েছিল একটি ফিল্ম নিয়ে। ২০০০ সালে আমির আর টুইঙ্কল খান্নার ছবি ‘মেলা’-র সাফল্য নিয়ে টুইঙ্কল খান্না বাজি ধরেছিলেন অক্ষয়ের সঙ্গে।
অক্ষয় বলেন, টুইঙ্কল ‘মেলা’ –র সাফল্য নিয়ে ভীষণ আত্মবিশ্বাসী ছিল। সে বলেছিল ছবিটা তাঁর আশা অনুযায়ী সাফল্য না পেলে বিয়ে করে নেবে। আর হয়েছেও তাই। ২০০১ সালে অক্ষয়ের সঙ্গে বিয়ে করে নেন তিনি।
একটি ফিল্মফেয়ার শ্যুট-এ টুইঙ্কলের সঙ্গে অক্ষয়ের প্রথম পরিচয়। তখন থেকেই তিনি টুইঙ্কলকে ইমপ্রেস করার চেষ্টা করতে থাকেন। কিন্তু টুইঙ্কল নাকি প্রথম দিকে তাতে খুব একটা আমল দেননি।
১৯৯৯ সালে ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ছবিতে এক সঙ্গে অভিনয় করার পর থেকেই অক্ষয়ের জীবনের লক্ষ্য হয়ে যায় টুইঙ্কলকে বিয়েতে রাজি করানো। যা পরিণতি পায় ‘মেলা’ সাফল্য নিয়ে বাজি ধরাতে। তবে কি বাজি না হারলে অক্ষয়কে বিয়ে করতেন না তিনি!
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.