দীপিকাকে ছেড়ে এবার আলিয়ার ঘনিষ্ঠ রণবীর সিং!


খলজির খোলস ছেড়ে বেরিয়ে হাজির হয়েছিলেন হাজির হয়েছিলেন এক্কেবারে পুলিস আধিকারিকের রূপে। তবে এবার রণবীর যেন এক্কেবারে শহরের গলির মধ্যে বস্তিতে থাকা নিম্ন মধ্যবিত্ত যুবক। এখানে রণবীর এক্কেবারেই খলজির মতো হিংস্র নয়, কিংবা 'সিম্বা' ওই পুলিস আধিকারিকের মতো ধুরন্ধরও নন। এখানে তিনি একেবারেই শান্ত ও ধীর, স্থির। তাঁকে এখানে দেখা যাচ্ছে একজন র‌্যাপারের চরিত্রে। আর এখানে দীপিকা নন, র‌্যাপ গায়ক রণবীরকে সঙ্গ আলিয়া। পাশাপাশি রণবীরের সঙ্গে দেখা যাচ্ছে অভিনেত্রী কালকি কোয়েচলিনকেও। 
র‌্যাপার ডিভাইন ও নেজির জীবনের ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ১ মিনিট ৩০ সেকেন্ডের এই টিজার। ছবির টিজারে ইঙ্গিত মিলেছে পাড়ার গলির সাধারণ ছেলে রণবীর র‌্যাপ গেয়ে সারা দেশে পরিচিত হয়ে যাবেন। এই টিজারের ট্যাগলাইন রাখা হয়েছে 'আসলি হি হপ'। যা দেখে বেশ বোঝা যাচ্ছে সারা দেশে হিপ হপ ক্যালচারকে পরিচিতি করিয়ে দিতে চান ছবির নির্মাতা। ছবির ট্রেলার মুক্তি বারে আগামী ৯ জানুয়ারি তাঁর আগে এবার একটি অন্যধরণের ভূমিকায়  দেখা যাবে রণবীরকে। আর এই ছবিতে রণবীর কাপুরের প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে জমে উঠবে বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের রসায়ন।
গলি বয় ছবিটির প্রযোজনা করছে ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানি। ও পরিচালনা করছেন জোয়া আখতার। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই সিনেমায়।
Loading...

No comments

Powered by Blogger.