রোহিতের ‘বেবিসিটার’ হওয়ার প্রস্তাব গ্রহণ করলেন পন্তে

উইকেটের পিছনে গ্লাভস হাতে হোক কিংবা উইকেটের সামনে ব্যাট হাতে। প্রথম অস্ট্রেলিয়া সফরেই নজিরের ফুলঝুরি তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্তের। তবে সদ্যসমাপ্ত সিরিজে স্টাম্প মাইকে বারবার ধরা পড়েছে বিপক্ষ ব্যাটসম্যানকে উদ্দেশ্য করে তাঁর বাক্যবাণ। পাল্টা বাক্যবাণ ধেয়ে এসেছে তাঁর দিকেও। তৃতীয় টেস্ট চলাকালীন অজি অধিনায়ক এই তরুণ তুর্কীকে ‘বেবিসিটার’ হওয়ার পরামর্শ দিলে স্বকীয় কায়দায় তাঁর প্রত্যুত্তরও দেন ‘দিল্লি বয়’।
পন্তের কোলে তাঁর এক সন্তানের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন পেইন জায়া বনি। সেই সঙ্গে ভারতের তরুণ উইকেটকিপারকে ‘সেরা বেবিসিটার’ আখ্যা দেন অজি দলনায়কের স্ত্রী। পেইন-পন্তের এই ইতিবাচক সম্পর্ক বন্দিত হয় ক্রিকেটবিশ্বে। দলের তরুণ উইকেট কিপারের এরকম কার্যকলাপ দেখে এবার মাঠে নামলেন সতীর্থ রোহিত শর্মা। পন্তকে তাঁর সদ্যোজাত কন্যাসন্তানের বেবিসিটার হওয়ার প্রস্তাব দিলেন হিটম্যান।
গত ৩০ ডিসেম্বর বাবা হয়েছেন সীমিত ওভারের ক্রিকেটে কোহলির ডেপুটি। তাই বক্সিং ডে টেস্টের পরই স্ত্রী-সদ্যোজাতর পাশে থাকতে দেশে ফিরে যান তিনি। অস্ট্রেলিয়ার মাটিতে ইতিহাস লেখার ম্যাচে মাঠে থাকা হয়নি তাঁর। মেয়ের নাম রেখেছেন সামাইরা। তবে ওয়ান ডে সিরিজ খেলতে ফের অস্ট্রেলিয়াতে ফিরেছেন তিনি। অন্যদিকে ওয়ান ডে সিরিজের দলে নেই পন্ত। এমন সময় রীতিকার ‘বেবিসিটার’ হতে তরুণ পন্তকে ডাক দিলেন রোহিত।
টুইটারে পন্তের পোস্ট করা একটি ছবির প্রত্যুত্তরে রোহিত লেখেন, মর্নিং বন্ধু। শুনলাম তুমি দারুণভাবে বেবিসিটারের দায়িত্ব পালন করছো। তোমায় এখন পেলে রীতিকা খুব খুশি হবে। তরুণ উইকেটকিপারকে উদ্দেশ্য করে হিটম্যানের এই টুইট নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে এর পাল্টা দিতে ছাড়েননি পন্তও।
রোহিতের প্রস্তাব গ্রহণ করে সতীর্থ চাহালকে মজাদার এই কথোপকথনের অংশীদার করেছেন পন্ত। বরাবরই রোহিতের সঙ্গে ছবি পোস্ট করে রীতিকাকে তাতানোর চেষ্টা করে থাকেন চাহাল। তাই লেগস্পিনারকে মেনশন করে পন্ত রোহিতের উদ্দেশ্যে লেখেন চাহাল কি ওর দায়িত্ব ঠিকমতো পালন করছে না? তবে সামাইরার (রোহিতের মেয়ের নাম) বেবিসিটার হতে পারলে তিনি খুশি হবেন বলেই জানান প্রথম উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে শতরানকারী ভারতীয় ক্রিকেটার। একই সঙ্গে রীতিকাকে শুভেচ্ছাও জানান এই দিল্লি'র ছেলে।
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.