মহিলা কর্মী সচেতনতা , সুরক্ষা সপ্তাহ উদযাপন!


 



জয়ন্ত সাহা ,আসানসোল :ইসিএলের চৌদ্দটি এরিয়ার মহিলা সদস্যদের নিয়ে এবার মহিলা কর্মী সচেতনতা ও সুরক্ষা সপ্তাহ উদযাপন কর্মসূচির আয়োজন করল ইস্টার্ন কোয়ালফিল্ড লিমিটেডের সদস্যরা ।১৪ থেকে ১৯শে জানুয়ারি নানা বিধ কর্মসূচি নেওয়া হয়েছে খনি কর্তৃপক্ষের তরফে। যার প্রথম দিনেই কুনুস্তোড়িয়া এরিয়ার এরিয়া কার্যালয় থেকে বাঁশড়া এরিয়া হাসপাতাল পর্যন্ত পাঁচ কিমি পথ পরিক্রমা করে ১৪টি এরিয়ার প্রায় দেড়শো জন মহিলা সদস্যা। এদিন ইসিএলের হেড কোয়ার্টারের ডাইরেক্টর পার্সোনাল বিনয় রঞ্জন পতাকা দেখিয়ে র
মিছিলের সূচনা করেন ।এরিয়ার হাসপাতালের সামনে একটি সভা করে সপ্তাহব্যাপী কর্মসূচি এর তাৎপর্য ব্যাখ্যা করেন আগত বিশিষ্ট জনেরা।

জানা গিয়েছে, সপ্তাহব্যাপী কর্মসূচি থাকছে ইসিএলের বিভিন্ন কোলিয়ারি তে কর্মরত মহিলাদের নিয়ে নাটক ,অঙ্কন প্রতিযোগিতার পাশাপাশি আলোচনাচক্র সহ নানাবিধ কর্মসূচি । কুনুস্তোড়িয়া এরিয়া কার্যালয়ের পাশাপাশি ১৪ টি এরিয়া কার্যালয় এই কর্মসূচি সম্পন্ন হবে বলে জানা গিয়েছে ।এদিনের এই কর্মসূচিতে বিশেষভাবে হাজির থাকতে দেখা যায় কুনুস্তোড়িয়া এরিয়ার মহাপ্রবন্ধক অমিত কুমার ধর, এরিয়া পার্সোনাল ম্যানেজার আবির মুখার্জি সহ বিভিন্ন ট্রেড ইউনিয়নের সদস্যদের।
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.