মালদায় অমিত শাহ সভার পাল্টা জবাবে তৃণমূলের সভা




মালদা : গত ২২ জানুয়ারি মালদায় গণতন্ত্র বাঁচাও সভা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। সেই সভা থেকে তিনি বারবার আক্রমণ করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও তার দল তৃণমূলকে । সাহাপুরের নিত্যানন্দপুর মাঠ থেকে চ্যালেঞ্জও ছুড়ে দেন তৃণমূলকে শেষ করার অমিত শাহ । আর তারই প্রতিবাদে ওই মাঠেই বুধবার পাল্টা সভা করেন তৃণমূল।শুভেন্দুবাবুর সভাতে মাঠ যেন এক ইঞ্চিও ফাঁকা না থাকে তার জন্য কার্যত ঘুম উড়েছিল জেলা নেতৃত্বের । বিজেপির সভা থেকে কয়েক গুণ বেশি মানুষের জমায়েত করার জন্য ময়দানে নামানো হয়েছিল রাজ্যের আট জন মন্ত্রী এবং কংগ্রেস ছেড়ে সদ্য তৃণমূলে আশা সাংসদ মৌসম বেনজির নুরকেও । যেভাবেই হোক মাঠ ভরিয়ে দেয়াটাই ছিলো লক্ষ তৃণমূল নেতৃত্বের।তবে এই তৃণমূলের সভায় বিজেপি থেকে অনেক কম লোক বলেই দাবি জেলা বিজেপি নেতৃত্বের।

পুরাতন মালদার নিত্যানন্দপুর এর ময়দানে এদিন সভা করেন তৃণমূল।এই সভায় প্রধান বক্তা ছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।এছাড়াও এই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব,উত্তর বঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ সহ একাধিক হেভিওয়েট তৃণমূল নেতারা ।সদ্য কংগ্রেস ছেড়ে তৃণমূলে আশা উত্তর মালদা কেন্দ্রের সাংসদ মৌসম বেনজির নূর ছিলেন এই সভার বিশেষ আকর্ষণ । এতো কিছুর পরও কার্যত মাঠ ফাঁকায় থাকলো শুভেন্দুর সভায় । বিজেপিকে চ্যালেঞ্জ করে তৃণমূলের এই সভা কার্যত ফ্লপ,মাঠে লোক ভরাতে পারলো না তৃণমূল,বলেই দাবি জেলা বিজেপি সভাপতি সঞ্জিত মিশ্রের।

এদিন বিজেপি সভাপতি দাবি করেন,অমিত শাহের সভায় প্রায় এ
আড়াই লক্ষ মানুষের সমাগম হয়েছিলো।কিন্তু তৃণমূলের এই সভায় লোক ছিলো না।ফাঁকা ময়দানেই মন্ত্রীদের বক্তব্য দিতে হয়েছে। তার আরও দাবি এই সভা থেকেই প্রমাণিত যে মালদায় বিজেপি ভালো ফল করবে ।
যদিও তৃণমূলের জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেনের দাবি আজকের সভায় রেকট মানুষের জমায়েত হয়েছে যা বিজেপির সভা থেকে অনেক বেশি । মালদায় তৃণমূলের বিকল্প নেই বলেও দাবি করেন মোয়াজ্জেম বাবু ।
রাজনৈতিক বিশ্লেষকদের একাংশের দাবি আজকের তৃণমূলের সভার চাইতে অনেক বেশি জমায়েত ছিল বিজেপির সভায় । যদি তাই হয় তবে কি এবারের লোকসভা নির্বাচনে উত্তর মালদা লোকসভা কেন্দ্র বিজেপির দখলে যেতে চলেছে ? তবে উত্তর মালদা কেন্দ্রের বিভিন্ন প্রান্তে এখন একটাই গুঞ্জন গনিখান চৌধুরীর সাথে প্রতারণা করেছেন মৌসম । যদিও আজকের সভা থেকে মৌসম সাফ জানিয়েছেন তিনি গর্বিত তৃণমূলে যোগদান করে ।
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.