কার্তিকের সঙ্গে মুভি ডেটেও যেতে রাজি: সারা





কার সঙ্গে ডেটে যেতে চান আপনি? এ প্রশ্নের উত্তরে কোনও লুকোছাপা না করে সোজা উত্তর দিয়েছিলেন সারা আলি খান। কর্ণ জোহরের শো ‘কফি উইথ কর্ণ’ এ গিয়ে কিছুদিন আগেই জানিয়েছিলেন, কার্তিক আরিয়ানের সঙ্গে ডেটে যেতে চান তিনি।
‘প্যায়ার কা পঞ্চনামা’ সিনেমায় কার্তিকের অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। বলিপাড়ায় ধীরে ধীরে পায়ের তলায় জমি শক্ত করছেন তিনি।
অন্যদিকে পারিবারিক ফিল্মি ব্যাকগ্রাউন্ড তো বটেই, ‘কেদারনাথ’ এ ডেবিউ, ‘সিম্বা’য় অভিনয় করে নিজের জাত চেনাতে শুরু করেছেন সারাও। এবার ডেটে গিয়ে কার্তিককে কী বলবেন, তাও প্রকাশ্যে শেয়ার করলেন অভিনেত্রী।
২০১৮ এর শেষে মুক্তি পাওয়া ‘সিম্বা’য় রণবীর সিংহের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সারা। সে ছবির প্রোমোশনেই তাকে প্রশ্ন করা হয়, কার্তিক তার সঙ্গে কফি ডেটে যেতে চাইলে কি সারা যাবেন?
একটুও না ভেবে, ঝটিতি নায়িকা উত্তর দেন, আমি অবশ্যই কার্তিকের সঙ্গে কফি ডেটে যাব। ও চাইলে মুভি ডেটেও যেতে পারি।
কার্তিক আপনি কি শুনছেন? হ্যাঁ, কার্তিক শুনেছেন। সারার সঙ্গে কফি ডেটে যেতে তার কোনও আপত্তি নেই বলেও জানিয়েছেন। বলেন, সারা খুব সুন্দর মহিলা। ওর ভবিষ্যতের সব ছবির জন্য শুভকামনা রইল।
সারা এবং কার্তিকের আলাপ করিয়ে দিয়েছিলেন রণবীর সিংহ। ভবিষ্যতে সেই আলাপ নতুন কোনও সম্পর্কের ইঙ্গিত দেয় কিনা, সেটাই এখন দেখার।
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.