২০১৯ সালেও বলিউডের যে তারকারা বিয়ের পিড়িতে বসবেন



২০১৯ সালেও বলিউডের অনেক তারকা বিয়ের পিড়িতে বসবেন বলে গুঞ্জন। এ বছর কোন কোন বলিউড তারকা বিয়ে করতে পারেন তা দেখে নেয়া যাক।

রণবীর কাপুর ও আলিয়া ভাট: নতুন বছরের বলিউড পাড়ার সবচেয়ে আকর্ষণীয় ও হাইপ্রোফাইল বিয়ে বলে ধরা হচ্ছে রণবীর-আলিয়ার বিয়েকে। দুজনের প্রেমই এখন স্বীকৃত। দীপিকা, ক্যাটরিনাকে মুছে দিয়ে আলিয়া ভাটকে মনে আসনে বসিয়েছেন রণবীর। মূলত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় থেকে আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। তাদের এই সম্পর্ক নিয়ে বরাবরই উচ্ছ্বসিত কাপুর পরিবার। আলিয়া ভাটের বাড়ি থেকেও সায় রয়েছে কাপুর পরিবারের সঙ্গে সম্পর্ক গড়ার।

গুঞ্জন ছিল, ২০২০ সাল নাগাদ আলিয়ার সঙ্গে রণবীর কাপুরের বিয়ে হতে পারে বলে জল্পনা। তবে এর মধ্যে আবার শোনা যাচ্ছে নতুন খবর, বাবা ঋষি কাপুরের অসুস্থতার কারণে চলতি বছরেই বিয়ে করতে পারেন আলিয়া ও রণবীর। জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, শিগগিরই বিয়ে করে সংসারি হতে চান রণবীর কাপুর।

বরুণ ধাওয়ান ও নাতাশা: দীর্ঘদিনের বান্ধবী নাতাশ দালালকে এ বছরই বিয়ে করবেন ডেভিড ধাওয়ান পুত্র অভিনেতা বরুণ ধাওয়ান। গত বছর বিভিন্ন অনুষ্ঠানে তাদের দুজনকে দেখা গিয়েছিল। যদিও স্কুলজীবনের বান্ধবী নাতাশাকে শেষতক বিয়ে করবেন কিনা এ বিষয়ে বেশ গুঞ্জন ওঠে বলিমহলে। ফিল্মফেয়ার ডট কমের খবর অনুযায়ী, সেসব গুঞ্জনের মাঝেই বরুন ঘোষণা দেন ২০১৯ সালেই ছোটবেলার বান্ধবীকে বিয়ে করছেন নাতাশা।

অর্জুন ও মালাইকা: এক বছরেরও বেশি সময় ধরে বলি অভিনেতা অর্জুন কাপুর প্রকাশ্যে প্রেম করছেন ১২ বছরের বড় অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে। গত বছর ধরে বলিউডের প্রায় প্রতিটি অনুষ্ঠানে, হোটেল, বারে একসঙ্গে দেখা গেছে এ দুজনকে। প্রথম দিকে এ সম্পর্কে প্রবল আপত্তি থাকলেও আরবাজ খানের সঙ্গে মালাইকার ডিভোর্সের পর চাচা অনিল ও সঞ্জয় কাপুরের অনুমতি পেয়ে গেছেন অর্জুন। আর তাই নতুন বছরেই বলি আইটেম কুইন মালাইকার সঙ্গে সাত পাকে ঘুরতে পারেন বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর।

ফারহান আখতার ও শিবানি দান্ডেকর: বিবাহ বিচ্ছেদের পর শিবানি দান্ডেকরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ফারহান আখতার। সম্প্রতি শিবানীকে ফারহান তার ইন্সটাগ্রাম প্রোফাইলে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পরেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। যদিও নিজেদের সম্পর্কের কথা নিয়ে প্রকাশ্যে মুখ খুলেন নি ফারহান বা শিবানী। তবে মিডিয়ার খবর, ইতিমধ্যে ফারহানের দুই সন্তান বাবার প্রেমিকাকে খুব পছন্দও করেছে। নতুন বছরেই এক ছাদের তলা দেখা যেতে পারে দুজনকে।
Loading...
Powered by Blogger.