কৃষকদের উদ্দেশ্যে বার্তা রাখলেন বেচারাম মান্না





তৃণমূলের প্রতিটি সদস্যকে বাড়ি বাড়ি গিয়ে রাজ্যের  উন্নয়ন প্রকল্প গুলিকে সমস্ত মানুষের কাছে বলতে হবে। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত মানুষের জন্য এবং রাজ্যের উন্নয়নের জন্য প্রকল্প গুলি করেছেন। এমনি বক্তব্য রাখলেন রাজ্যের কৃষান ক্ষেত মজদুর সভাপতি বেচারাম মান্না। আজ জামুড়িয়ায় ২ নং ব্লকের চিচুড়িয়া আর.এন কলোনির রবীন্দ্র নজরুল সংস্কৃতি মঞ্চে ১৯ শে জানুয়ারি ব্রিগেড চলো সমর্থনে ও ৪ ফেব্রুয়ারি ৩য় রাজ্য কৃষান ক্ষেত মজদুর সম্মেলনকে সফল করার উদ্দ্যেশে এক সভার আয়োজন করা হয়েছিল।
রাজ্যের কৃষান ক্ষেত মজদুর সভাপতি বেচারাম মান্না এলাকার তৃণমূল কংগ্রেস কর্মীদের উৎসাহিত করার জন্য জানান ২০১৯ লোকসভা নির্বাচনে ৪২ টি আসনেই জয়লাভ করতে হবে। তাই সবাইকে আবার গা ঝাড়া দিয়ে  উঠতে হবে এবং সজাগ হয়ে না উঠলে “২০১৯ বিজেপি ফিনিস” স্লোগানে আমারা পৌছাতে পারবনা। তিনি কংগ্রেস দলকে ঝড় উঠার মত পার্টি বলে কটাক্ষ করেছেন।  ঝড় উঠলে যেমন কাকরা এক জায়গায় জড়ো হয়, আবার ঝড় থামলে যেখানে সেখানে চলে যায়। কংগ্রেস পার্টি ভোট এলে সবাই এক জায়গায় হয়ে জড়ো হয় এবং ভোট চলে গেলে আবার তারা নিজেদের জায়গায় চলে যায় তাদের খোজ পাওয়া যায় না।   তাই এই সময় আমাদের কাছে ভয়ঙ্কর চ্যালেঞ্জের সময়। এই সময় যদি তৃনমূল কর্মীরা গ্রামগঞ্জে সক্রিয় না হয় তবে আমাদের সামনে বিপদ হতে পারে। তিনি বলেন তার কারন বিজেপি ও অন্যান্য বিরোধীদল গুলি চুপ করে বসে নেই। তিনি দলের কর্মীদের সাবধান করে বলেন ভেদাভেদ ভুলে সবাইকে একসাথে হাতে হাত মিলিয়ে চলার আহ্বান জানান।
এই সভা মঞ্চে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা কৃষান ক্ষেত মজদুর সভাপতি আকাশ মুখার্জী, তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি ভি.শিবদাসন(দাসু), আসানসোল কর্পোরেশনের চেয়ারম্যান অমর চ্যাটার্জী, জামুড়িয়া ২ নং ব্লক সভাপতি প্রদীপ ব্যানার্জী, জামুড়িয়া ২ নং মহিলা সভাপতি পলি বাগচী, মেয়র পারিষদ পূর্ণশশি রায়, বকুল মণ্ডল সহ আরও অনেকেই।
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.