ভোর রাতে আগুনে ভষ্মীভূত তিনটি দোকান!



চাঁদনী, পূর্ব মেদিনীপুরঃ পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার শান্তিপুর,গ্রাম এ হলদিয়া- মেচেদা NH 41 নম্বর জাতীয় সড়কের ধারে তিনটি দোকান আগুনে ভষ্মিভূত হয়ে যায়। ঘটনাস্থল স্থলে প্রথমে ছুটে আসে কোলাঘাট থানার পুলিস পরে কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রর একটি দমকল এর ইঞ্জিন পরে তমলুক থেকে দমকল এর আরো একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।এক ঘণ্টার চেস্টায় আগুন নিয়ন্ত্রণ এ আসে l আগুন এ একজন দোকান দার আহত হয়েছে l
প্রথমেই আগুন একটি ফাইবার ডিজাইনারের দোকান আগুন লাগে কিভাবে আগুনটা পরিস্কার নই কেউ বলছে শর্ট-সার্কিট থেকে আগুন আবার কেউ বলছে গেস সিলিন্ডার ব্লাস্ট করে আগুন লাগে। শান্তিপুর গ্রামের বাসিন্দারা হরিপদ সাঁতরা একটি ভুসিমাল দোকানে আগুন লাগে। সামনে আরো একটি দোকানে আগুন লাগে লা সব মিলিয়ে পাঁচ টি গাড়ি ভস্মীভূত হয়ে যায় দুটি চার চাকা ও তিনটি বাইক গাড়িতে আগুন লেগে ভষ্মিভূত হয়ে যায়।


আগুন লাগার কারণ শর্ট সার্কিট থেকেই এমনই এমনই ধারণা দমকল বিভাগের। অনেক ক্ষয়ক্ষতির হওয়ার সম্ভাবনা কারণ। ওখানে একটি ফাইবারে মডেল ও প্যান্ডেলের ডিজাইনার এর দোকান থাকায় সম্ভাবনা মারুতি টোটো গাড়ি ভস্মীভূত হয়ে যায়। ঘটনাস্থলেই কোলাঘাট থানার পুলিশ ও দমকলের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনে।ক্ষতির পরিমাণ প্রায় এক কোটির মতো।দোকানের উপরে হাই টেনসন বিদুৎ এর লাইন যাওযায় খতি হয়েছে বিদুৎ তারের।
Loading...
Powered by Blogger.