রবিবার বন্ধ থাকবে শিয়ালদহ-বনগাঁ শাখার ট্রেন চলাচল


রবিবার বন্ধ থাকবে শিয়ালদহ-বনগাঁ শাখার ট্রেন চলাচল । শনিবার মধ্যরাত থেকে বন্ধ থাকবে ওই লাইনের ট্রেন চলাচল। আবার সোমবার সকালে শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।

উত্তর বারাসত স্টেশন এর কাছে সাধারণ মানু্ষের যাতায়াতের সুবিধের জন্য তৈরি হবে ভূগর্ভস্থ পথ। সেই কারণেই বন্ধ রাখা হবে ট্রেন চলাচল। শিয়ালদহ-বনগাঁ শাখার উত্তর বারাসতে স্টেশন এর ১২ নং রেলেগেটের কাছে রেললাইন তুলে কাজ সারতে হবে। তাই আগামী রবিবার অর্থাত্‍ ১৬‌ ডিসেম্বর বন্ধ থাকবে ট্রেন চলাচল। রেল সূত্রে খবর, ওইদিন মধ্যমগ্রাম থেকে বারাসাত পর্যন্ত কোনও ট্রেনই চলাচল করবে না।যেহেতু সারাদিন ধরেই কাজ চলবে, তাই শিয়ালদহ থেকে মধ্যমগ্রাম এবং অপরদিকে বারাসাত থেকে বনগাঁ এবং বারাসাত-হাসনাবাদ শাখায় কিছু সংখ্যক ট্রেন চালানো হবে। অন্যান্য দিনের তুলনায় যা সংখ্যায় অনেক কম হবে। রবিবার অফিসযাত্রীদের ভিড় কম থাকলেও সাধারণ যাত্রী নেহাত কম থাকে না। ফলে তাঁদের চরম দুর্ভোগের মধ্যে পড়তে হবে বলে মনে করা হচ্ছে। বিশেষ করে মধ্যমগ্রাম থেকে বারাসাত ট্রেন না চললে অনেকেই সমস্যার সম্মুখীন হতে পারেন। এছাড়া শিয়ালদহ থেকে যাঁরা বারাসাত বা তার পরের কোনও স্টেশনে যাবেন অথবা একইভাবে বনগাঁ বা হাসনাবাদের দিক থেকে যাঁরা মধ্যমগ্রাম বা শিয়ালদহ-এর দিকে আসবেন তাঁদের দুর্ভোগ পোহাতে হবে।
পাশাপাশি মধ্যমগ্রাম স্টেশন থেকে বারাসাত স্টেশনে যাতায়াতের জন্য যথেষ্ট সংখ্যক বিকল্প পরিবহণের ব্যবস্থাও করছে রেল কর্তৃপক্ষ।
Loading...
Powered by Blogger.