ঈশা আম্বানির বিয়েতে বচ্চন পরিবারের চমক






বিয়ে হচ্ছে মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির। বর আনন্দ পিরামল। প্রায় ৭২০ কোটি রুপি ব্যায়ের এই বিয়ে নিয়ে দুনিয়াজুড়ে তোলপাড়। আমন্ত্রণে এসেছেন আমেরিকার প্রভাবশালী নারী হিলারি ক্লিনটন।

বিয়েতে হাজির হয়েছেন পুরো বলিউড। শচীন টেন্ডুলকার, শাহরুখ খান, সালমান খান, আমির খান, রনবীর কাপুর; ছিলেন না কে! তবে এই বিয়েতে তারকাদের গুরুত্বহীন উপস্থিতি নিয়ে সমালোচনারও ঝড় তুলেছে।

এরইমধ্যে চমক দেখালো বলিউডের বচ্চন পরিবার। স্টাইল, পোশাক, গেটাপে সবার নজর কেড়ে নিয়েছেন অমিতাভ বচ্চন ও তার পরিবারের সদস্যরা।

গেল বুধবার বিয়ে বাড়িকে যেন আরও তারকাখচিত করে তুললেন বচ্চন পরিবার। আন্টিলিয়াতে পৌঁছনো অন্যতম প্রথম সেলেব্রিটি ছিলেন অমিতাভ বচ্চন। তার সঙ্গে পৌঁছান স্ত্রী জয়া বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চন নন্দ ও নাতনি নভ্যা নভেলি নন্দ।

শ্বেতা একটি সুন্দর পারিবারিক ছবিও শেয়ার করেছেন। সেখানে বিশদে দেখা যাচ্ছে অাম্বানি পরিবারের নিমন্ত্রণ রক্ষা করতে বচ্চনরা কেমন সাজে সেজেছেন। শ্বেতা ছবিটির ক্যাপশনে লেখেন, ‘আমার’।

ঈশার বিয়ের জন্য শ্বেতা পরেছিলেন একটি গোলাপি শাড়ি। জয়া পরেছিলেন ঘিয়ে রঙের শাড়ি। নভ্যা নভেলিও একটি বেজ রঙের শাড়ি ও কুন্দনের গয়নায় সেজেছিলেন। জয়া আর শ্বেতার গয়নাও ছিল পাল্লা দিয়ে দেখার মতোই।

শ্বেতা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে মেয়ে নভ্যা নভেলির একটি ছবি আলাদাভাবেও শেয়ার করেছেন। তার টিকলিটি আলাদা ভাবে চোখে পড়ার মতোই।

আলাদা করে হাজির ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার স্বামী-কন্যা। অ্যাশও নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তার, অভিষেক ও আরাধ্যার একটি ছবি শেয়ার করেছেন।

জানা গেছে, বিয়ে বাড়িতে অমিতাভ যখন তার পরিবার নিয়ে প্রবেশ করছিলেন সবাই তখন উচ্চস্বরে চিৎকার করে তাদের স্বাগত জানান। অনেকেই ছুটে যান সেলফির আবদার নিয়ে। বেশ হৈ চৈ করে বিয়ের আয়োজন শেষে ফটোসেশনেও অংশ নেয় বচ্চন পরিবার।
Bengali Movie Air Hostess

Loading...

No comments

Powered by Blogger.