আম্বানির মেয়ের বিয়েতে খাবার পরিবেশনায় বলিউড তারকারা


বিয়ে না বলে সিনেমা বলা ভালো। বোধকরি সিনেমাতেও এমন রুপকথা হাজির করতে লজ্জা পেতেন পরিচালক। একটি বিয়ে, হাজার কোটি টাকা খরচ।
সেই বিয়ের আসরে হাজির দেশ-বিদেশের বরেণ্য সব তারকা ব্যক্তিত্বরা। সেই তালিকায় আছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, আমির খান, শচীন টেন্ডুলকার, হিলারি ক্লিনটনের মতো মানুষ। শুধু তাই নয়, বিয়েতে গান করার জন্য ১৫ কোটি রুপির বিনিময়ে এসেছেন হলিউডের গায়িকা বিয়ন্সে!
বলছি ভারতীয় শীর্ষ ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ের কথা। ভারতীয় গণমাধ্যমের খবরে এসেছে, এই বিয়ের টাকা দিয়ে অনায়াসেই কেনা যেত ৫০ হাজার আইফোন, দেড়শর বেশি ফ্ল্যাট!
রুপকথা নয় তো কী! গেল এক সপ্তাহ ধরে এই বিয়ে রয়েছে আলোচনার শীর্ষে। সমালোচনাও হচ্ছে বটে। অভাবে না খেয়ে মানুষ মরা দেশ ভারতে এমন বিলাস বহুল বিয়ে নিয়ে দেশটির সমাজপতিরা অনেকেই নিন্দার ঝড় তুলেছেন।
সমালোচনা হচ্ছে এই বিয়েতে অসম্মানজনকভাবে বলিউড তারকাদের উপস্থিতিও। এবারে প্রকাশ হলো আরও এক নতুন খবর। বিয়েতে অতিথিদের খাবার পরিবেশন করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনসহ আরও অনেকেই। সে নিয়ে শুরু হয়েছে নতুন সমালোচনা।
তবে ভারতীয় গণমাধ্যম বলছে, এটি নেহায়েত অনুষ্ঠানের সৌন্দর্যই ছিলো। পাশাপাশি এখানে আম্বানি পরিবারের সঙ্গে তারকাদের পারিবারিক সম্পর্কেরও বহিঃপ্রকাশ ঘটেছে। বিয়ে বাড়ির নানা কাজের দায়িত্ব ভাগ করে দেয়া হয়েছিলো বিভিন্ন জনদের উপর। বলিউড তারকারা ছিলেন মেহমানদের খাওয়ানোর দায়িত্বে।
ইশার বিয়ে উপলক্ষে অম্বানিদের বাসভবন ‘আন্তিলা’য় বসেছিল চাঁদের হাট। একের পর এক তারকার এন্ট্রি, ক্যামেরার ঝলকানিতে ভরে উঠেছিল অনুষ্ঠান। একে একে প্রকাশ হতে শুরু করেছে সেই অনুষ্ঠানের অন্দরমহলের ছবি।
তেমনি এক ছবিতে দেখা যাচ্ছে মেহমানদের খাবার পরিবেশন করতে হাত লাগিয়ছেন শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের মত তারকারা। ইতিমধ্যেই সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে ইন্টারনেটে।
শাহরুখ তো বরাবরই হোস্ট হিসেবে বেশ ভাল। অতিথি-অভ্যাগতদের আনন্দে ভরিয়ে রাখতে তার জুড়ি মেলা ভার। তাই পাত্রীপক্ষ হিসেবে তাকে বেশ মানিয়েছিল। তার সঙ্গে যোগ দিয়েছিলো বচ্চন পরিবারও।
ছবিতে দেখা যাচ্ছে লাল ডিজাইনার শাড়িতে সেজে ঐশ্বরিয়া অতিথিদের পাতে মিষ্টি পরিবেশন করছেন। তার সামনে দাঁড়িয়ে আছে মেয়ে আরাধ্যাও। অভিষেক বচ্চনও যথেষ্ট দায়িত্ব নিয়ে সেই কাজ করছেন। ভিডিও তে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন ও আমির খানও পারফেক্ট ছিলেন খাবার পরিবেশনের দায়িত্বে।
ভাইরাল হওয়া এই ছবি নিয়ে মেতেছে বলিউডপ্রেমী নেটিজেনরা। তারা প্রশ্ন করছেন, কেন বলিউড তারকারা নিজেদের এত স্বস্তা বানালেন? নিজেদের অবস্থানের কথা ভুলে গিয়ে ধনীর দুলালীর বিয়েতে গিয়ে তারা হোটেলের ওয়েটারের দায়িত্ব পালন করছেন। অথচ তাদেরকে ভগবানের মতো সম্মান করেন কোটি কোটি মানুষ!
Loading...
Powered by Blogger.