২৭ বছরের বৈবাহিক জীবনে পা শাহরুখ গৌরীর!





বলিউড সুপারস্টার শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খানের ২৭তম বিবাহবার্ষিকী বৃহস্পতিবার । ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হয় কিং খান । বিবাহবার্ষিকী উপলক্ষে ভক্তদের শুভেচ্ছায় ভাসছে বলিউডের অন্যতম সেলিব্রেটি জুটি।


গতকাল বুধবার ২৭তম বিবাহবার্ষিকী উপলক্ষে এ যুগল ইনস্টাগ্রামে মন্তব্য বিনিময় করেছেন, যা ভক্তদের নজর কেড়েছে। গৌরী খান পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। ইনস্ট্রাগ্রামে তিনি তাঁর সাম্প্রতিক কাজের একটি ছবি শেয়ার করেন। একটি নতুন ব্র্যান্ডের জন্য তিনি অসাধারণ ডিজাইন করেছেন। শাহরুখ খান তাঁর কাজের ভূয়সী প্রশংসা করেছেন।

গৌরীর ওই ছবিতে শাহরুখ মন্তব্য করেন, ‘কখন তুমি আমার অফিস ডিজাইন করবে!!!’ যা হোক, নিজেদের কাজ নিয়ে দুজনই দারুণ ব্যস্ত। গৌরী চতুরতার সঙ্গে শাহরুখের অনুরোধ প্রত্যাখ্যান করেন! চোখের টিপ্পনীসহ হাসির ইমোশান দিয়ে গৌরীর উত্তর, ‘শিঘ্রই সময় আসবে আমার।’



সম্প্রতি নিজের জন্মদিনে গৌরী একটি আদুরে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে শাহরুখ ও তাঁদের ছোট ছেলে আব্রামকে দেখা যায়। ছবিতে দেখা যায়, শাহরুখের চোখে বড় সানগ্লাস, নীল টুপির নিচে খোলা চুল। খোলা সোনালি চুলে মেকআপহীন গৌরী আর কালো টি-শার্ট পরিহিত আদুরে আব্রাম।

শাহরুখ-গৌরীর তিন সন্তান—আরিয়ান, সুহানা ও আব্রাম। সম্প্রতি তাঁরা স্পেনে পারিবারিক ভ্রমণে গিয়েছিলেন । ইনস্টাগ্রামে শাহরুখ তাঁদের ভ্রমণের বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। প্রথমবারের মতো শাহরুখ-গৌরীর একটি সেলফি দেখতে পান ভক্তরা।

শাহরুখ খানের পরবর্তী ছবি 'জিরো’ । আনন্দ এল রাই পরিচালিত ছবিটিতে আরো রয়েছেন আনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ।
Loading...
Powered by Blogger.