খাবারে বালি! আহত ৪


অর্ক রায়, মালদা:২৯ অক্টোবর : পিঠে তৈরি করার সময় ছাদ থেকে বালি ফেলার প্রতিবাদ করায় একই পরিবারের চার সদস্যকে লাঠি ও লোহার রড দিয়ে মারধোরের অভিযোগ উঠলো প্রতিবেশি এক পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, মালদা থানার রসিলাদহ এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহতদের নাম, নিখিল কর্মকার(৪০),সিতেশ কর্মকার(১৮)। এরা চিকিৎসাধীন মেডিকেল কলেজে। বাকি ২ জনের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। অভিযুক্ত ছবি সাহা,চন্দন সাহা সহ ৭জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে মালদা থানায়।


জানা গিয়েছে, রবিবার রাতে বাড়ির উঠানে বসে পিঠা তৈরি করছিলেন নিখিল কর্মকারের স্ত্রী বিমলা কর্মকার। অভিযোগ, সেই সময় অভিযুক্ত প্রতিবেশী ছবি সাহার বাড়ির ছাদ থেকে কেউ বা কারা পিঠের উপর বালি ফেলে দেয়। এই ঘটনার প্রতিবাদ করতে গেলে লাঠি ও লোহার রড নিয়ে ছবি সাহা,চন্দন সাহা সহ মোট ৭জন চড়াও হয় নিখিলের পরিবারের উপর। এই ঘটনায় পরিবারের ৪ জন জখম হন। রাতেই আহতদের উদ্ধার করে প্রথমে মৌলপুর প্রাথমিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে দুইজনকে স্থানান্তর করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বাকিদের প্রথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বর্তমানে দুইজন চিকিৎসাধীন মালদা মেডিকেলে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তরা পলাতক।
Loading...
Powered by Blogger.