‘১২ বছর ধরে ও আমার ছোট্ট বোন’! বান্ধবীকে একী বললেন অঙ্কুশ!

‘১২ বছর ধরে ও আমার ছোট্ট বোন’! বান্ধবীকে একী বললেন অঙ্কুশ!

‘মির্জা’ হয়ে পর্দায় ধরা দেবেন, তবে তার আগে ঘরের ছেলে হয়ে বর্ধমানে ফিরলেন অঙ্কুশ। হ্যাঁ, অঙ্কুশ বর্ধমানেরই ছেলে। আর বুধবার বান্ধবী ঐন্দ্রিলা সেনকে নিয়ে তিনি গিয়েছিলেন বর্ধমানে। সেখানে গিয়ে ঢুকে পড়লেন ছোটবেলার এক বন্ধুর মিষ্টির দোকানে।

হ্যাঁ, এদিন ডায়েট ভুলে ‘মির্জা’র প্রচারে মিষ্টির দোকানেই ঢুকেছিলেন অঙ্কুশ হাজরা। আরও এক বন্ধুর হাত ধরে সেখানে ঢুকতে দেখা গেল অঙ্কুশকে। বন্ধুর মিষ্টির দোকান থেকে মাটির ভাঁড় থেকে চামচে করে রাবরি তুলে ঐন্দ্রিলাকে খাইয়ে দিতে দেখা গেল তারকাকে। তারই এক টুকরো ঝলক উঠে এসেছে টলিউড অনলাইনের ক্যামেরায়। নেটপাড়ার কমেন্ট থেকে জানা যাচ্ছে অঙ্কুশের এই বন্ধুটির নাম ভিকি। আর তাঁর দোকান বর্ধমানে রামপ্রসাদের লস্যির দোকান নামেই পরিচিত।

এদিকে এদিন বর্ধমান ‘মির্জা’ আর ‘মুসকান’ পৌঁছলে তাঁদের দেখতে ভিড় জমিয়েছিলেন বহু মানুষ। এদিকে আবার প্রচারে গিয়ে বান্ধবী ঐন্দ্রিলাকে ‘বোন’ বলে সম্বোধন করে বসেন অঙ্কুশ।  মজা করে তিনি বলেন, ‘ঐন্দ্রিলা ১২ বছর ধরে আমার ছোট্ট বোন। ১২-১৩ বছর হলে ভাই-বোনই হয়ে যায়।’ এরপর একটু রেগে ঐন্দ্রিলা বলেন, ‘কেন আমি তো অঙ্কুশকে কাকু বলি।’ উত্তরে ‘মির্জা’ বলেন, ‘আসলে ও আমাকে কাকু বলে, কারণ আমার হিরোইনটা আমার জানু বলে’। ছবির প্রচারে এমনই মজার খুনসুটি করতে দেখা যায় অঙ্কুশ-ঐন্দ্রিলাকে।

এদিকে আবার খুব শীঘ্রই ‘মির্জা’র প্রচারে জনপ্রিয় শো ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চেও হাজির হতে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। ইতিমধ্যেই চ্যানেলের সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে মজাদার প্রোমো। সেখানে দেখা যায়, হেডফোন রাউন্ডে এক মহিলা প্রতিযোগিীর উদ্দেশ্যে রচনা বলছেন, ‘অঙ্কুশের পাশে ঐন্দ্রিলাকে দেখে কী মনে হচ্ছে তোমার?’ তিনি গেয়ে ওঠেন, ‘পরাণ যায় জ্বলিয়া রে…’। ওমনি হাত মুঠো করে তেড়ে আসেন ঐন্দ্রিলা, এরপরই ঐ মহিলা প্রতিযোগীকে উড়ন্ত চুমু ছুড়ে দিলেন টলিউডের ‘লাভার বয়’ থেকে ‘অ্যাংরি ইয়াংম্যান’ অঙ্কুশ হাজরা। তাতে বেজায় চটেন বান্ধবী ঐন্দ্রিলা।

সুমিত-সাহিলের পরিচালনায় তৈরি ছবিতে অঙ্কুশকে দেখা যাবে ‘মির্জা’র চরিত্রে। মাছ বিক্রেতার চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা, গল্পে তাঁর নাম ‘মুসকান’। দু-দিন আগেই সামনে এসেছে ছবির অ্যাকশনে মোড়া ট্রেলার। অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও এই ছবিতে থাকছেন অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্য়ায়, ঋষি কৌশিক, শোয়েব কবীর। আগামী ১০ই এপ্রিল, ইদে মুক্তি পাবে মির্জা।

Entertainment