হীরামান্ডির স্ক্রিনিংয়ে দমকা হাওয়ায় উড়ল সুজান খানের মিনি স্কার্ট

হীরামান্ডির স্ক্রিনিংয়ে দমকা হাওয়ায় উড়ল সুজান খানের মিনি স্কার্ট

অভিনেতা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী এবং ইন্টেরিয়র ডিজাইনার, সুজান খান, সঞ্জয় লীলা বানশালির আসন্ন নেটফ্লিক্স সিরিজ হীরামান্ডির স্ক্রীনিংয়ে উপস্থিত ছিলেন। সুজান কালো রঙের ওয়ান-শোল্ডার টপ এবং ম্যাচিং মিনি স্কার্ট বেছে নিয়েছিলেন এদিন। পোশাকের সঙ্গে সুজান ব্যাবহার করেছিলেন ট্যানজারিন রঙের ব্যাগ এবং একটি স্টেটমেন্ট নেকপিসন। প্রিমিয়ারের সময় সুজানের সঙ্গে তাঁর প্রেমিক আর্সলান গনিও যোগ দেন।

স্ক্রিনিংয়ে উপস্থিত হওয়া আরসালান-সুজানের ভিডিয়ো শেয়ার করে নেওয়া হয় একটি পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে অনলাইনে। দেখা যায়, ক্যামেরার সামনে বেষ সুন্দর পোজ দিচ্ছিলেন। আর তখনই ঘটে যায় এক কাণ্ড। সুজনের স্কার্টটি হাওয়ায় উড়তে শুরু করে। এরপর অবশ্য সঙ্গেসঙ্গে জায়গা পরিবর্তন করে নেন তিনি, যাতে হাওয়া কম আসে। দেখুন সেই ভিডিয়োটি-

ভাইরাল হওয়া ভিডিয়োটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া নেট-নাগরিকদের। একজন লিখলেন, ‘এরকম ভিডিয়ো তুলে সেটা অনলাইনে দেওয়াও কিন্তু নিম্নরুচির পরিবার’। দ্বিতীয়জন সুজানের সমর্থনে লিখলেন, ‘এগুলো ভিডিয়ো করে, পোস্ট করা একটু ভিউয়ের জন্য। কী হাল আমাদের সমাজের।’

তবে কারও প্রশ্ন, কেন এমন পোশাক বাছলেন সুজান, যাতে তিনি নিজেও সাবলীল নয়। একজন লেখেন, ‘ছেলেরা এখন মনে মনে বলছে, আরও একটু জোড়ে আসতে পারত হাওয়াটা’। দ্বিতীয়জন লেখেন, ‘এ তো পুরো মারলিন মনরো মোমেন্ট’! সঙ্গে আবার ট্রোল হল সুজান আর আরসালেন জোড়ি নিয়েও। একজনের মন্তব্য, ‘হৃতিককে ছেড়ে, এই ছেলেটার সঙ্গে ঘুরছে। ভাবতেও পারি না’। অপরজনের মন্তব্য, ‘মা-ছেলে লাগছে দেখতে’। 

হৃতিক রোশনের সঙ্গে সুজানের বিচ্ছেদ হলেও, সম্পর্ক বেশ মধুর। এমনকী, করোনা লকডাউনের প্রথম বছরে বেশ কয়েকমাস একসঙ্গেো ছিলেন তাঁরা। তাঁদের বড় ছেলে হ্রেহান সম্প্রতি ১৮ বছর বয়সে পা রেখেছে। যার উপলক্ষে গোয়ায় জন্মদিন উদযাপন করতে দেখা গিয়েছিলেন সুজান ও হৃতিকের নতুন প্রেমিকা সাবা আজাদকে একসঙ্গে। এমনকী, পরবর্তীতে সাবা একটি ছবিও শেয়ার করে নেন সুজানের সঙ্গে। হৃতিকর দুই প্রাক্তনের এমন বন্ধুত্ব বেশ অবাক করেছিল সকলকে। 

২০০০ সালের ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছিলেন হৃতিক-সুজান। এবং তাদের দুই ছেলে রয়েছে, যার নাম হ্রেহান এবং হৃদান। এই দম্পতি ডিসেম্বর ২০১৩-তে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে এবং নভেম্বর ২০১৪-তে তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হয়েছিল। সুজান আর আর্সেলান গোনি বিয়ে করবেন এমন খবর আসছে বহুদিন ধরেই। হৃতিক এবং সাবা সম্পর্ক অফিসিয়াল করলেও, এখনই বিয়ে করতে চান না বলেই জানা যায়। আরও কিছুটা সময় দিতে চান নিজেদের। 

Sports