সন্দেশখালিতে নির্যাতিতাকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত TMC

সন্দেশখালিতে নির্যাতিতাকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত TMC

সন্দেশখালিতে রাতের অন্ধকারে নির্যাতিতা মহিলাকে অপহরণ করে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বুধবার গভীর রাতে সন্দেশখালি থানায় এই মর্মে ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। তার মধ্যে রয়েছে স্থানীয় তৃণমূল নেতা দিলীপ মল্লিকের নামও। ঘটনার তদন্ত শুরু করেছে সন্দেশখালি থানার পুলিশ।

অভিযোগকারিনী জানিয়েছেন, তাঁর ওপরেও নির্যাতন চালিয়েছিল শাহজাহান বাহিনী। সেকথা জানাতে বুধবার বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সঙ্গে দেখা করেন তিনি। রাত সাড়ে আটটার সময় বাড়ির বাইরে খুব কুকুর ডাকার আওয়াজ শুনতে পান ওই বধূ। ঘর থেকে বেরোতেই তাঁর মুখ চেপে ধরে মুখে গামছা বাঁধা ৩ জন দুষ্কৃতী। এর পর তাঁকে স্থানীয় একটি মাঠে নিয়ে যায়। এর মধ্যে আরও বেশি কুকুর ডাকতে শুরু করে। চিৎকার শুরু করেন ওই বধূও। এতে স্থানীয়রা বেরিয়ে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়।

বধূর দাবি, দুষ্কৃতীরা তাঁকে বলছিল, আদালতে গিয়ে বলতে হবে যে তাঁর ওপর কোনও নির্যাতন হয়নি। নইলে তাঁকে ধর্ষণ করা হবে। আর গোটা বিষয়টা দিলীপ মল্লিকের হাতে তুলে দিলে তিনি সমাধান করে দেবেন।

এই ঘটনায় রাত আড়াইটে নাগাদ সন্দেশখালি থানায় গিয়ে ৩ জন অজ্ঞাতপরিচয়সহ তৃণমূল নেতা দিলীপ মল্লিক ও তাঁর সহচর সৈকত দাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা বধূ। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনো কাউকে গ্রেফতার করেনি তারা।

এই ঘটনাকে সাজানো বলে দাবি করেছেন স্থানীয় তৃণমূল নেতা অভিজিৎ ঘোষ। তিনি বলেন, বিজেপি সন্দেশখালিতে গল্প সাজাচ্ছে। প্রিয়াঙ্কা টিব্রেওয়াল কে? তিনি সন্দেশখালিতে এসে উত্তেজনা ছড়াচ্ছেন। সন্দেশখালিতে ওদের পায়ের নীচে মাটি নেই। এবারও আমরা ওখান থেকে ৩০ হাজার লিড দেব।

পালটা স্থানীয় বিজেপি প্রার্থী রেখা পাত্র বলেন, তৃণমূল সব রকম উপায়ে সন্দেশখালির নির্যাতিতাদের মুখ বন্ধ করার চেষ্টা করছে। কিন্তু এভাবে ওরা মা – বোনেদের আন্দোলন রুখতে পারবে না। ওখানকার মানুষ জেগে উঠেছে। তাই তৃণমূল নিজের শেষ দেখতে পাচ্ছে।

Politics West Bengal