লাল পোশাকে বধূবেশে তাপসী! স্টেজে উঠে চুমু খেলেন ম্যাথিয়াসকে

লাল পোশাকে বধূবেশে তাপসী! স্টেজে উঠে চুমু খেলেন ম্যাথিয়াসকে

অবশেষে বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে এল বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর। বিগত কয়েক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, গোপনে বিয়ে সেরেছেন অভিনেত্রী। পাত্র তাঁর দীর্ঘদিনের প্রেমিক, ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ে। নিউজ ১৮-এর প্রতিবেদন অনুসারে, ২৩ মার্চ রাজস্থানের উদয়পুরে তাপসীর বিয়ে সম্পন্ন হয়েছে। এবার বধূবেশে অভিনেত্রীর বিয়ের ভেন্যুতে প্রবেশের ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বরমালা অনুষ্ঠানের ভিডিয়োও প্রকাশ্যে এসেছে।

তাপসী পান্নুর বিয়ের ভিডিয়ো

লাল স্যুট এবং ভারী গয়না পরে তাপসী। ম্যাথিয়াসের দিকে হেঁটে গিয়েছেন নতুন কনে তাপসী। শেরওয়ানি এবং পাগড়ি পরেছিলেন নতুন বর ম্যাথিয়াস। তাপসীর বোন শগুন পান্নু এবং পরিবারে মেয়েদের টিম নববধূ তাপসীর পাশে পাশেই হাঁটছিলেন।

জগজিৎ সিং এবং চিত্রা সিং-এর আইকনিক গান ‘কোঠে তে আ মাহিয়া’ বাজছে ব্যাকগ্রাউন্ডে। গানের তালে তালে নেচে বিয়ের আসরে আসেন তাপসী। বরমালা অনুষ্ঠানে দম্পতি নাচের পাশাপাশি পরস্পরকে আলিঙ্গন করেছেন এবং চুমুও খেয়েছেন। নব দম্পতির সঙ্গীত অনুষ্ঠানের ঝলকও প্রকাশ্যে এসেছে।

তাপসী পান্নুর ভিডিয়ো নিয়ে প্রতিক্রিয়া

এ দিন ট্র্যাডিশনাল লাল বিয়ের লেহেঙ্গা পরেছেন তাপসী। ভেন্যুতে স্টেজে উঠে বরমালা অনুষ্ঠান সম্পন্ন হয়। মালাবদলের সময় উপস্থিত অতিথিরা ফুলবৃষ্টি করেন নবদম্পতির উপর। মালাবদলের পর বর ম্যাথিয়াস বোয়ের হাত ধরে আপন তালে নেচে ওঠেন তাপসী। পোস্টে একজন মন্তব্য, ‘কবে বিয়ে ছিল? অনেক বছর পর কোনও বলি সেলেবকে লাল পোশাক পরে বিয়ের পিঁড়িতে দেখলাম’। কারও মন্তব্য, ‘এত সুন্দর দেখাচ্ছে ওঁদের। এক দশক ধরে একে অপরের পাশে তাপসী-ম্যাথিয়াস’। অনেকেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন পোস্টে।

তাপসী পান্নুর বিয়ে ঘিরে গুঞ্জন

বিগত কয়েক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, গোপনে বিয়ে সেরেছেন তাপসী। নিউজ ১৮-এর প্রতিবেদন অনুসারে, ২৩ মার্চ রাজস্থানের উদয়পুরে তাপসীর বিয়ে সম্পন্ন হয়েছে। যদিও এখবরে তাপসী কিংবা ম্যাথিয়াস কেউই সিলমোহর দেননি। এই প্রথম তাঁদের বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে।

গত শুক্রবার ইনস্টাগ্রামে নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তাপসী। ছবিতে শাড়ির উপরে কালো ওভারকোটের পরে দেখা মিলেছে বলি অভিনেত্রীর। ক্যাপশনে লেখা, ‘আশা করি শাড়ির সঙ্গে এই রোম্যান্স কখনও শেষ হবে না…’। তবে সেখানে সবথেকে বেশি নজর কেড়েছে অভিনেত্রীর অনামিকা আঙুলের আংটি। দিন কয়েক ধরেই গুঞ্জন উড়ে বেড়াচ্ছিল বলিউডের বাতাসে– তাপসী পান্নুর নাকি বিয়ে। সংবাদমাধ্যমের তরফে তাঁকে সে প্রশ্ন করতেই উড়িয়ে দিয়েছিলেন সে কথা। গুঞ্জন বলে এড়িয়ে গিয়েছিলেন সবটাই।

এদিকে এই সমস্ত গুঞ্জনের মাঝেই সিঁথিতে সিঁদুর পরা অবস্থায় দেখা মিলেছে তাপসী পান্নুর। ২৫ মার্চ পরিবার ও বন্ধুদের সঙ্গে হোলি খেলেছেন তাপসী। সেখানেই ‘সিঁদুর’ পরা অবস্থায় গিয়েছে অভিনেত্রীকে। তাঁদের সঙ্গে দেখা গেল ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়েকে। সেই ছবিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অভিনেতা অভিলাষ থাপলিয়াল ছবিটি শেয়ার করেছেন। সেখানে তাপসী এবং ম্যাথিয়াসের সঙ্গে অভিনেত্রীর বোন সগুন পান্নু এবং তাঁদের পরিবারের অন্যান্যদেরও দেখা গিয়েছে।

Entertainment