রোহিত শর্মা, MI টিমের সঙ্গে পরিচিত! কে এই মিস্ট্রি গার্ল

রোহিত শর্মা, MI টিমের সঙ্গে পরিচিত! কে এই মিস্ট্রি গার্ল

মুম্বই ইন্ডিয়ান্সের (এমআই) প্লেয়ার রোহিত শর্মা এবং হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে একটি অভিনেত্রী সেজল জেসওয়ালের ছবি ভাইরাল হয়েছে সম্প্রতি। তারকা প্লেয়ার্সদের পাশে দাঁড়িয়ে ‘মেয়েটি কে’ প্রশ্ন উঠেছে অনেকেরই মনে। পেশায় অভিনেত্রী সেজল।

নাগাল্যান্ড-ভিত্তিক এই অভিনেত্রী জানিয়েছেন, একটি চার্টার্ড ফ্লাইটের পিআর পরামর্শদাতা হিসাবে কাজ করছেন তিনি। তাই মুম্বই ইন্ডিয়ান্স এবং লখনউ সুপার জায়ান্টসের মতো আইপিএল টিমের সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন তিনি। সেজল জেসওয়াল হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, ‘ঘুম থেকে উঠেই দেখি ফোনে নোটিফিকেশনের বন্যা। আমি একটি রিল দেখলাম, যেটা শুধুমাত্র আমার পরিচয় খুঁজে বের করে তৈরি করা হয়েছে। তবে আমি রহস্যময়ী থাকতে চাই কারণ এটি আরও মজাদার’।

তিনি আরও জানিয়েছেন, ‘তাই, আমি আইপিএল টিম সহ হাই-এন্ড ক্লায়েন্টদের সঙ্গে ফ্লাইটে উঠি। একজন ক্রিকেট অনুরাগী হিসেবে বাস্তব জীবনে ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হওয়া দারুণ অনুভূতি’।

ভাইরাল হওয়ার এক সপ্তাহের মধ্যে, জয়সওয়ালের ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ৭০ হাজার থেকে ১ লাখ ২০ হাজার হয়ে গিয়েছে। আইপিএল অনুরাগীরা তাঁর মন্তব্য বিভাগে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। এত মনযোগ পেয়ে কেমন লাগছে? সেজল জানিয়েছেন, ‘ক্রিকেটারদের সঙ্গে আমাকে নিয়ে অনেক মিম এবং জোকস হয়েছে। তবে তাঁদের সঙ্গে আমার পেশাদার সম্পর্ক। ওরও খুব সদয় এবং শ্রদ্ধাশীল’।

জেসওয়ালের জানিয়েছেন রোহিত শর্মার সঙ্গে পরিচয় হওয়ার অনুভূতি দুর্দান্ত। ‘দিল মাঙ্গে মোর’ এবং ‘ডেটিং ইন দ্য ডার্কে’র মতো সিরিজে অভিনয় করেছেন তিনি। সেজলের কথায়, ‘খুব ডাউন-টু-আর্থ তিনি। আড্ডা দিয়েছি একসঙ্গে। এমনকি আমরা খাখরা (গুজরাটি খাবার, পড়ুন পাপড়) ভাগ করে খেয়েছি’।

Sports