‘রণবীর রাহার জন্য নিবেদিত প্রাণ’! বলছেন নীতু

‘রণবীর রাহার জন্য নিবেদিত প্রাণ’! বলছেন নীতু

Netflix-এ হাজির দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো (The Great Indian Kapil Show)। ৩০ মার্চ শোয়ের প্রিমিয়ার পর্ব সম্প্রচারিত হয়েছে। সেখানেই দুই ছেলেমেয়ে (রণবীর-ঋদ্ধিমা)কে নিয়ে হাজির হয়েছিলেন নীতু কাপুর (পূর্বে সিং)। কপিল শর্মার শোয়ে এসে স্বামী, ছেলে-মেয়েদের কীর্তি ফাঁস করেছেন নীতু। 

রণবীর ঠিক কেমন বাবা? এদিন কপিলের শোয়ে সে প্রশ্নের উত্তরও দেন রাহার ঠাকুমা। শো চলাকালীন নীতু কাপুর ফাঁস করেন পর্দার বাইরে রণবীরের আসল ব্যক্তিত্ব। নীতুর কথায়, রণবীর হলেন ‘রাহার জন্য নিবেদিত প্রাণ’। তাঁর কথায়, ‘একটা কথা আমি আপনাদের বলতে চাই, রণবীরের যতরকম অভিব্যক্তিই দেখেন, এসবই পর্দার জন্য। বাস্তব জীবনে ও কিন্তু নীরস। কিছু বললে বড়জোর হ্যাঁ, ঠিক আছে, ভাল। এইটুকুই বলবে। কোনওকিছুতেই ও খুব বেশি প্রতিক্রিয়া দেখায় না। তবে ও যখন প্রথমবার রাহাকে দেখল তখন ওর প্রতিক্রিয়া দেখার মতোই ছিল ও যে ঠিক কী করেছিল, তা না দেখলে বুঝবেন না। ওর মুখ তখন ছিল অভিব্যক্তিতে ভরা। ও ভীষণই উত্তেজিত ছিল।’

নীতু কাপুরের কথায়, ‘রণবীর সত্যিই সেরা বাবা। আর আলিয়া তো একজন ভালো মা বটেই…।’ প্রসঙ্গত রণবীর-আলিয়া বিয়ে করেন ২০২২-এর এপ্রিলে। আর নভেম্বর মাসে জন্ম হয় তাঁদের মেয়ে রাহার।

ওইদিন রণবীরও তাঁর বাবা ঋষি কাপুরকে নিয়ে দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো (The Great Indian Kapil Show)তে মুখ খোলেন। রণবীর বলেন, তাঁর বাবা যদি কারও উপর চেঁচাত তাহলে বুঝতে হবে তিনি তাঁকে সত্যিই ভালোবাসেন। রণবীরের কথায়, ‘আমি একবারই খুব জোর বকা খেয়েছিলাম। আরকে স্টুডিয়োতে দীপাবলির সময়। বাবা খুব ধার্মিক ছিল। আমার বয়স তখন খুব বেশি হলে ৮ বা ৯ বছর হবে হয়তো। আমি জুতো পরেই মন্দিরে ঢুকে পড়েছিলাম। তাই আমায় উনি খুব জোর মেরেছিলেন।’

এদিকে আবার রণবীর জানান, বাবা তাঁকে একবার মারলেও, মা নীতু কাপুরের কাছে তিনি মাঝে মধ্যে মার খেতেন। এমনকি একবার হ্যাঙার দিয়েও পিটিয়েছিলেন। তবে নীতু জানান রণবীরের বাবা হওয়ার পর অনেক বদলে গিয়েছেন। এখন অনেক দায়িত্বশীল হয়েছেন।

Entertainment