রণবীরের সিনেমার বাজেট ১ হাজার কোটি?

রণবীরের সিনেমার বাজেট ১ হাজার কোটি?

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর ‘অ্যানিমেল’ সিনেমার মাধ্যমে এখনও জনপ্রিয়তার শীর্ষে ভাসছেন। এরই মধ্যে এই অভিনেতা বিগ বাজেটের সিনেমায় নাম লিখিয়েছেন। তবে সেই বাজেটের অংক শুনলে আপনার চোখ কপালে উঠবে।

‘রামায়ণ’ সিনেমায় রণবীর কাপুর ও সাই পল্লবীর বেশ কিছু লুক প্রকাশ্যে এসেছে। তাদের ছবি দেখে ভক্তরা উচ্ছ্বসিত হয়েছেন। অপেক্ষায় দিন গুনছেন ভক্ত দর্শকেরা।
বলিউড হাঙ্গামার খবরে, ‘সিনেমাটির জন্য প্রথম পার্টের জন্য ১০০ মিলিয়ন ডলার (৮৩৫ কোটি রুপি) বাজেট ধরা হয়েছে। বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ১৬৮ কোটি টাকা (রুপি থেকে টাকার হিসাবে)। এ সিনেমা ফ্র্যাঞ্চাইজি বাড়ার সঙ্গে সঙ্গে বাজেট আরও বৃদ্ধির পরিকল্পনা করেছেন প্রযোজক নমিত মালহোত্রা।’
‘রামায়ণ’ সিনেমায় হনুমান চরিত্রে দেখা যাবে সানি দেওলকে। রাবণের ভাই বিভীষণের চরিত্রে অভিনয় করছেন বিজয় সেতুপতি। অভিনেত্রী লারা দত্তকে দেখা যাবে কৈকেয়ীর ভূমিকায়। সিনেমাটি তিনটি পর্বে নির্মাণ করা হবে। 
আরও জানা গেছে ‘রামায়ণ’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজের জন্য ৬০০ দিন ব্যয় হবে। এর ভিএফএক্সের দায়িত্ব দেয়া হয়েছে অস্কারজয়ী সংস্থা ডিএনইজিকে। হিন্দি, তামিল, তেলেগু ছাড়া আরো বেশ কিছু ভাষায় সিনেমাটি মুক্তি পাবে। বক্স অফিস বিশ্লেষক সুমিত জানিয়েছেন, ২০২৭ সালের অক্টোবরে মুক্তি পাবে ‘রামায়ণ’। 

Entertainment