বিদেশে জুয়া খেলে একরাতেই ওড়ালেন সাড়ে তিন কোটি! বিজেপি নেতার ছবি দেখালেন সঞ্জয় রাউত

বিদেশে জুয়া খেলে একরাতেই ওড়ালেন সাড়ে তিন কোটি! বিজেপি নেতার ছবি দেখালেন সঞ্জয় রাউত

উদ্ধব ঠাকরে গোষ্ঠীর শিবসেনা নেতা সঞ্জয় রাউত এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি দাবি করেছেন, বিজেপির রাজ্য সভাপতি চন্দ্রশেখর বাওয়ানকুলে ম্যাকাওতে ছুটি কাটাতে গিয়েছেন। সেখানে তিনি ক্যাসিনোতে গিয়েছিলেন। আর সেখানে একরাতেই তিনি ৩.৫ কোটি উড়িয়ে দিয়েছেন বলে দাবি করা হয়েছে।

সঞ্জয় রাউতের এই পোস্টকে ঘিরে রীতিমতো অস্বস্তিতে বিজেপি নেতৃত্ব। তবে সঞ্জয় রাউত আবার লিখেছেন, আমার কাছে ২৭টা ছবি আছে। ৫টা ভিডিয়ো আছে। সেসব যদি প্রকাশ করে দিই তবে বিজেপি একেবারে চুপ করে যাবে।

সেই ছবিতে দেখা গিয়েছে, ওই বিজেপি নেতা বড় কম্পিউটার স্ক্রিনের সামনে বসে রয়েছেন। সঞ্জয় রাউত লিখেছেন, মহারাষ্ট্র জ্বলছে। আর এই ভদ্রলোক ম্যাকাওতে জুয়া খেলছেন। জুম করে দেখুন তো এটা কি তিনিই?

এদিকে বিজেপি নেতার দাবি, তিনি পরিবার নিয়ে বেড়াতে গিয়েছেন। সেই ছবিই তিনি পোস্ট করেছিলেন। তিনি জানিয়েছেন, যে রেস্তরাঁতে তিনি খেতে গিয়েছিলেন সেখানেই ক্যাসিনো ছিল। একই হোটেলের গ্রাউন্ড ফ্লোরে ওই দুটো ছিল। অন্যদিকে সঞ্জয় রাউতকে চাপে রাখতে আদিত্য ঠাকরের একটি ছবি প্রকাশ করেছে বিজেপি। সেখানে বলা হয়েছে, যেটা গ্লাস থেকে খাচ্ছেন সেই হুইস্কিটা কোন ব্রান্ডের?

আর তার উত্তরে সঞ্জয় রাউত লিখেছেন বিদেশে গিয়ে প্রধানমন্ত্রী যে ব্র্যান্ডটা খান এটা ঠিক সেই ব্র্য়ান্ডের।

এদিকে সঞ্জয় রাউতের বিস্ফোরক পোস্টের পরেই বিজেপি শিবিরে অস্বস্তি চরমে। তবে বিজেপির দাবি, ওই নেতা ওখানে জুয়া খেলেননি। তারা সঞ্জয়ের দাবি মানতে চায়নি। তবে সব মিলিয়ে দুপক্ষের মধ্য়ে বাগযুদ্ধ একেবারে চরমে উঠেছে।

সঞ্জয় লিখেছেন, আমি কি আমার টুইটে কারোর নাম উল্লেখ করব বা কারোর বিরুদ্ধে অভিযোগ করব? না। আমি শুধু এটাই বলব মহারাষ্ট্র যখন জ্বলছে তখন এক নিরো জুয়া খেলছেন। আর বিজেপি হিট উইকেট হল। তারা নিজেরাই জানিয়ে দিল এই ছবিতে যে মানুষটি রয়েছেন তিনি তাদের রাজ্য সভাপতি।

India Politics