বালুরঘাটে ২০,০০০ কর্মী সমর্থককে নিয়ে মনোনয়ন জমা দিলেন সুকান্ত মজুমদার

বালুরঘাটে ২০,০০০ কর্মী সমর্থককে নিয়ে মনোনয়ন জমা দিলেন সুকান্ত মজুমদার

ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার উপস্থিতিতে প্রায় বিশ হাজার কর্মী সমর্থকের সঙ্গে মিছিল করে বালুরঘাট লোকসভা আসনে দ্বিতীয়বার মনোনয়ন জমা দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ‘মঙ্গলে ঊষা, বুধে পা’, এই প্রবাদকে মাথায় রেখে মঙ্গলবার দুপুরে বালুরঘাট শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় মিছিল করে বালুরঘাট প্রশাসনিক ভবনে মনোনয়ন জমা দিতে আসেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। তার সঙ্গে ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা জেলায় দলের ৩ বিধায়ক, সত্যেন রায়, বুধরাই টুডু ও বালুরঘাটের বিধায়ক ড: অশোক লাহিড়ী।

জেলা নির্বাচনী আধিকারিকের কাছে মনোনয়ন জমা দিয়ে বেরিয়ে সুকান্ত মজুমদার সংবাদমধ্যমের মুখোমুখি হয়ে বলেন, জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী তিনি। প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী বিপ্লব মৈত্রকে কটাক্ষ করে তিনি বলেন, তিনি মনোনয়ন জমা দিতে ৪০০ লোক ও জড়ো করতে পারেননি কিন্তু দাবি করছেন ১ লক্ষ ভোটে জিতবেন। তাহলে আমার মতো মিছিল করলে কত লাখের মার্জিন বলতেন?

ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা বলেন, সুকান্তবাবু একজন সজ্জন ও স্বচ্ছ ভাবমূর্তির ব্যক্তি। তার জয়ের ব্যাপারে যেমন তিনি নিশ্চিন্ত, পাশাপাশি তার দাবি দেশে ৪০০ পার করবে বিজেপি। এরাজ্যে এই নির্বাচনের ফল রাজনীতির নতুন পথ খুলে দেবে বলে দাবি করেন তিনি।

বলে রাখি, বালুরঘাট কেন্দ্র থেকে এবারও সুকান্তবাবুকে প্রার্থী করেছে বিজেপি। তাঁর প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী বর্ষীয়ান রাজনীতিবিদ বিপ্লব মৈত্র। প্রবীণ – নবীনের টক্করে এবার জমজমাট ভোটযুদ্ধ দেখতে চলেছে বালুরঘাট। সুকান্ত আসন ধরে রাখা কার্যত প্রেস্টিজ ফাইট বিজেপির কাছে।

loksabha Election 2024 Politics West Bengal