বাংলার বিজেপি নেতা কর্মীদের সঙ্গে সরাসরি কথা বললেন মোদী

বাংলার বিজেপি নেতা কর্মীদের সঙ্গে সরাসরি কথা বললেন মোদী

এর আগে তিনি সন্দেশখালির বিজেপি প্রার্থীর সঙ্গে কথা বলেছিলেন। তিনি কৃষ্ণনগরের বিজেপি প্রার্থীর সঙ্গেও কথা বলেছিলেন। এবার তিনি একেবারে বাংলার বিজেপি নেতা কর্মীদের সঙ্গে কথা বললেন। তিনি বলেন, তৃণমূলের দুর্নীতির কথা তুলে ধরুন। নির্ভয়ে বাংলার মানুষকে ভোট দিতে বলুন। সন্ত্রাস হল বাংলার ভোটে সবথেকে বড় চ্য়ালেঞ্জ। কেন্দ্রীয় প্রকল্পকে নিজেদের বলে চালাচ্ছে তৃণমূল। বলেন মোদী।

তিনি বলেন, বাংলার মানুষ বুঝতে পারছে যে ওরা কেন্দ্রের প্রকল্পও ঠিকভাবে লাগু করতে দিচ্ছে না আবার লুঠ চালাচ্ছে। এটা সরকারে অ্যাজেন্ডা। সরকারের গুরুত্বপূর্ণ বিভাগ জেল থেকে চলছে। মহিলাদের সম্মান রক্ষা করা হচ্ছে না। তৃণমূল সরকারের কারণে বহু এলাকায় মানুষের ক্ষতি হচ্ছে। বুথস্তরে ছোট ছোট মিটিং করুন। বুথ সমিতির লোকজন সপ্তাহের টার্গেটে কর্মসূচি তৈরি করুন। সেই অনুসারে কাজ করুন। টিপস দিলেন মোদী।

এক্স হ্যান্ডেলে বাংলায় ভাষ্য অনুবাদ করা হয়েছে।

এক্স হ্যান্ডেলে এনিয়ে পোস্ট করেছেন প্রধানমন্ত্রী। তিনি লিখেছেন প্রতি নেতা কর্মী ক্লান্তিহীন কাজ করে যাচ্ছেন। তাঁদের যত প্রশংসাই করা হোক না কেন সেটা কম হয়ে যাবে। আমাদের বিজেপি নেতারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। আপনাদের জন্যই বিজেপির উপর ভরসা রোজ বাড়ছে। বাংলায় প্রতি ভোটের তৃণমূল হিংসার সহায়তা নিয়ে বিজেপিকে আটকানোর চেষ্টা করে। কীভাবে বিজেপির নেতারা ভোটারদের সঙ্গে থাকেন। আমি ভরসা দিচ্ছি যে এই পরিশ্রম বিফলে যাবে না। বাংলার ঘরে ঘরে মোদীর গ্যারান্টি পৌঁছে যাবে। আমার বিশ্বাস যে এবার আগের ভোটের থেকেও বেশি আসনে এবার জিতবে বিজেপি। সেই সঙ্গেই তিনি বলেন, আজকের এই চর্চা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এরপরই তিনি বিজেপি নেতাদের সঙ্গে কথা বলেন।

লতিকা হালদার নামে উত্তর মালদার এক বিজেপি নেত্রীকে তিনি প্রশ্ন করেন, আপনার বুথে কেমন কাজ চলছে? আপনার বুথের সকলের দায়িত্ব কি পালন করা হচ্ছে। লতিকা বলেন, প্রতি কার্যকর্তা খুব ভালো কাজ করছেন। আপনাদের প্রচারে কি হিংসার মুখোমুখি হচ্ছেন? প্রশ্ন করেন মোদী। লতিকা দেবী বলেন, আমরা সব ঘরে ঘরে কাজ করছি। মোদী প্রশ্ন করেন, ওদের মহিলারাও কি ঝগড়া করছেন? লতিকা বলেন, হ্যাঁ পারছি। এরপর কেন্দ্রীয় প্রকল্পের কাজ কতটা সাধারণ মানুষ বুঝতে পারছেন সেব্যাপারে প্রশ্ন করেন মোদী। লতিকা বলেন, আমরা সকলকে বোঝাচ্ছি। 

India Politics