বল চুরি করে পালাতে গিয়েই কলকাতা পুলিশের হাতে ধরা পড়লেন KKR ভক্ত!

বল চুরি করে পালাতে গিয়েই কলকাতা পুলিশের হাতে ধরা পড়লেন KKR ভক্ত!

আইপিএল ২০২৪-এর লিগ পর্ব প্রায় শেষ হতে চলেছে। প্লে অফে ওঠার দৌড়ে জড়িত দলগুলোর মধ্যে বেশ উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখা যাচ্ছে। এদিকে, একটি ম্যাচ চলাকালীন ঘটে যাওয়া একটি ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ঘটনাটি ঘটেছে ইডেন গার্ডেন্সে, কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচে। একটি বল যখন সীমানা পেরিয়ে যায় সেটিকে পাওয়া যাচ্ছিল না। আসলে সেই বলটি সঙ্গে সঙ্গে নিজের অন্তর্বাসে লুকিয়ে নিয়ে নেন সেখানে উপস্থিত একজন কেকেআর ভক্ত।

ঘটনাটি কী ঘটে ছিল-

আসলে বলটিকে তিনি আর মাঠে ফেরত দিতে চাননি সেই কারণেই চুরি করে সেখান থেকে পালাতে চেয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের সেই ভক্ত। সে বলটিকে চুরি করার জন্য নিজের অন্তর্বাসে বলটিকে লুকিয়ে রাখেন। কিন্তু সেই ভক্ত কলকাতা পুলিশের নজর এড়াতে পারেননি এবং বলটি নিয়ে স্টেডিয়াম ছাড়ার সময় ধরা পড়ে যান। এই ভিডিয়োটি দেখে ভক্তেরা বেশ মজা নিতে থাকেন এবং হাসতে থাকেন। এই ভিডিয়োটিতে ভক্তেরা নিজ নিজ প্রতিক্রিয়া দিতে থাকেন।

চোখের পলকে বলটি আন্ডারগার্মেন্টে লুকিয়ে ফেলেন ভক্ত-

আসলে ঘটনাটি ঘটেছে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং চলাকালীন। কেকেআর ব্যাটসম্যান বলটি বাউন্ডারি পেরিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে দর্শক গ্যালারিতে উপস্থিত এক ভক্ত চোখের পলকে তার অন্তর্বাসে বলটি লুকিয়ে রাখেন। কলকাতা নাইট রাইডার্সের ঝোড়ো ব্যাটসম্যান রিঙ্কু সিংয়ের নামের জার্সি পরেছিলেন এই ভক্ত। পুলিশ কর্তা তাঁর কাছে বল চাইলে সে বলে তার কাছে বল নেই। পুলিশ সদস্য তাঁকে তল্লাশি করলে তিনি পেইন্টে হাত দিয়ে বল ফিরিয়ে দেন। এরপরে পুলিশ কর্তা বেশ রেগে যান এবং সেই ভক্তকে সেখান থেকে সরিয়ে দেন। পুরো ঘটনার ভিডিয়ো স্টেডিয়ামে উপস্থিত ভক্ত নিজের ক্যামেরায় ধরে রাখেন এবং পরে সেটিকে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন, যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ভক্তরা ভিডিয়োটি দেখে মজা নিচ্ছেন

এই ১৬ সেকেন্ডের ভিডিয়োটি এক্স অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে এবং এটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। ক্রিকেট ভক্তেরা এই ভিডিয়োটি দেখে অনেক মজা নিতে থাকেন। আমরা আপনাকে বলি যে এই বৃষ্টি বিঘ্নিত ম্যাচে কলকাতা নাইট রাইডার্স দল মুম্বইয়ের বিরুদ্ধে ১৮ রানে জিতেছিল। বৃষ্টির কারণে এই ম্যাচটি ২০-র বদলে ১৬ ওভারের খেলা হয়েছিল।

Sports