প্রচারে বেরিয়ে বিয়ের প্রস্তাব পেলেন দেবাংশু!

প্রচারে বেরিয়ে বিয়ের প্রস্তাব পেলেন দেবাংশু!

৪টি দফার ভোট সম্পন্ন হয়েছে। এখনও বাকি রয়েছে ৩টি দফার ভোট। এই অবস্থায় বাকি আসনগুলির প্রার্থীরা এখন পুরোদমে প্রচার চালাচ্ছেন। আর সেই প্রচারের মধ্যে অদ্ভুত ঘটনা ঘটল। বিয়ের প্রস্তাব পেলেন এক প্রার্থী। তিনি হলেন, তমলুকের তৃণমূল প্রার্থী তথা তরুণ মুখ দেবাংশু ভট্টাচার্য। সোমবার হলদিয়ায় ভোট প্রচারে যান দেবাংশু ভট্টাচার্য। সেখানে তিনি বিয়ের প্রস্তাব পান। আর বিয়ের প্রস্তাব শুনে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূল প্রার্থী।

তমলুক কেন্দ্রে ভোট রয়েছে ষষ্ঠ দফায়। আগামী ২৫ মে এই কেন্দ্রে ভোট গ্রহণ হবে। এই আসনে রয়েছেন বিজেপির হেভিওয়েট প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। অন্যদিকে, সিপিএমের তরুণ মুখ সায়ন বন্দ্যোপাধ্যায় এই কেন্দ্রের প্রার্থী। তাঁদের বিপক্ষে এই প্রথম বার লোকসভা নির্বাচনে লড়ছেন দেবাংশু। প্রার্থী হওয়ার পর থেকেই তিনি লাগাতার প্রচার চালাচ্ছেন। পাশাপাশি কর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন।

সোমবার তিনি হলদিয়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের দুর্গাচক স্টেডিয়ামের কাছে প্রচার কর্মসূচি সারছিলেন। সেই সময় দলের নেতাকর্মীরা তাঁকে সম্বোধন জানান। ঠিক তখন দেবাংশুর জয় কামনা করে এক মহিলা তৃণমূল কর্মী বিয়ের প্রস্তাব দেন। তিনি জানান, দেবাংশুর জন্য তিনি প্রার্থী খুঁজে রেখেছেন। কার্যত মাইক হাতে করে এ কথা বলতে শোনা যায় ওই তৃণমূল কর্মীকে। এরপরে সেখানে উপস্থিত কর্মী সমর্থকদের হাততালিতে ভরে যায় সভাস্থল। 

যদিও দেবাংশু ভট্টাচার্য বিয়ে করছেন কিনা তার উত্তর নিজেই জানিয়েছেন। দেবাংশু স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি এখনই বিয়ে করতে চাইছেন না। আগে তিনি ভোটে জিতে মানুষের জন্য কাজ করতে চান। তাছাড়া, সংসার জীবনে আবদ্ধ হওয়ার ইচ্ছে নেই বলে তিনি জানান। সোমবার হলদিয়া বিধানসভার রামনগর, খঞ্জনচক, দুর্গাচক এলাকায় ছোট ছোট সভা করে প্রচার কর্মসূচি চালান দেবাংশু ভট্টাচার্য। অন্যদিকে, হলদিয়া বিধানসভার চৈতন্যপুর, রামপুর, ভাগ্যবন্তপুর প্রভৃতি এলাকায় টোটোয় চড়ে প্রচারের পাশাপাশি বৈঠক করে প্রচার সারেন  দেবাংশু।

এদিন হলদিয়ার সভা থেকে তিনি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আক্রমণ করে বলেন, উনি ঠান্ডা গাড়িতে করে ঘুরে বেড়ান। যিনি রোদে নামেন না তিনি জয়ী হলেও মানুষের পাশে থাকবেন না বলে দাবি করেছেন। পাশাপাশি শুভেন্দু অধিকারীকে আক্রমণ করে বলেন, তাঁর জন্য হলদিয়া শিল্পাঞ্চলের শিল্পবান্ধব পরিবেশ নষ্ট হচ্ছে।

loksabha Election 2024 Politics West Bengal