পোষা সাপ অনন্তকে গলায় জড়িয়ে ঘুরছেন সৃজিত

পোষা সাপ অনন্তকে গলায় জড়িয়ে ঘুরছেন সৃজিত

কলকাতার গুণী পরিচালক সৃজিত মুখার্জি আলোচনায় ছিলেন তার পোষ্যের জন্য। তবে এই পোষ্যতো কুকুর, বিড়াল কিংবা পাখি নয় এটি জলজ্যান্ত সাপ। এবার তিনি তার পোষ্যকে নিয়ে সামনে এসেছেন।

সৃজিত যখন তার বাড়িতে একটি আস্ত বল পাইথন নিয়ে এসেছিলেন তখনেই খবর ছড়িয়ে যায় চারদিকে। এবার তাকে নিয়েই তিনি কাজে বেরিয়েছেন। তিনি মনে করেন, কুকুর বিড়াল পুষলে তাদের নিয়ে কাজে যাওয়া গেলে বল পাইথন কী দোষ করল?
তাইতো পরিচালক তার পোষ্য অনন্তকে গলায় জড়িয়ে তার নতুন ছবির জন্য রেইকি করতে বের হয়েছিলেন। আর সেখান থেকেই তিনি এই ছবি তুলে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।
সৃজিত মুখোপাধ্যায় যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে তার পরনে অতি উত্তম লেখা টিশার্ট। গলায় জড়ানো সাদা বল পাইথন ওরফে অনন্ত। একটি জঙ্গলে দাঁড়িয়ে আছেন তিনি। 

 সৃজিত মুখোপাধ্যায় অর্থনীতিবিদ ও পরিসংখ্যানবিদ হিসেবে কাজ করার সময় দিল্লীতে ইংরেজি সার্কিট থিয়েটারের সাথে বেশ ভালোভাবে যুক্ত হন। তারপরে ২০১০ সালে তিনি প্রথম চলচ্চিত্র ‘অটোগ্রাফ’ তৈরি করেন। চলচ্চিত্রটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এর ধারাবাহিকতায় তিনি ২০১১ সালে বাইশে শ্রাবণ, ২০১২ সালে ‘হেমলক সোসাইটি’, ২০১৩ সালে ‘মিশর রহস্য’, ২০১৪ সালে ‘জাতিস্মর’ ও ‘চতুষ্কোণ’ ২০১৫ সালে ‘নির্বাক’ এবং ‘রাজকাহিনী’ চলচ্চিত্র পরিচালনা করেন। এরপরও তিনি এনেছেন আরও সিনেমা।

Entertainment