নিম ফুলের মধু-ফুলকিকে হটিয়ে টিআরপি-তে বেঙ্গল টপার স্টার জলসার এই মেগা

নিম ফুলের মধু-ফুলকিকে হটিয়ে টিআরপি-তে বেঙ্গল টপার স্টার জলসার এই মেগা

এ যে বিশাল বড় চমক! টানা বেঙ্গল টপার হওয়া নিম ফুলের মধু-কে হারিয়ে দিল স্টার জলসার কথা। সেই অনুরাগের ছোঁয়ার পর বহুদিন পর স্টার জলসার কোনও ধারাবাহিক এল ১ নম্বরে। এমনিতেই আইপিএল আর ভোটের কারণে ধারাবাহিকের রেটিং অনেকটাই কমে গিয়েছে। ৯+ নম্বর এখন অতীত। 

এবারের বেঙ্গল টপার হল কথা। ৬.১ নম্বর পেয়ে টিআরপি তালিকার শীর্যে সুস্মিতা দে ও সাহেব ভট্টাচার্যের সিরিয়াল। অপরাজিতা অপু-র পর বউমা একঘর আর পঞ্চমী ফ্লপ করেছিল সুস্মিতার। কথা-ও প্রথম কয়েকটা মাস সেভাবে পায়নি সাফল্য। তবে গত কয়েক সপ্তাহ ধরে ক্রমশ যেন পায়ের তলার জমি শক্ত করছে এই মেগা। এমনকী, জগদ্ধাত্রীকে স্লট হারা করে ছেড়েছে। 

দুইয়েও স্টার জলসার সিরিয়াল গীতা এলএলবি। পেয়েছে ৬.০। আর ১ থেকে তিনে নেমে এসেছে ফুলকি, প্রাপ্ত রেটিং ৫.৯। চার নম্বরে নিম ফুলের মধু (৫.৭) ও পাঁতে জগদ্ধাত্রী (৫.৪)। 

তবে খুব জলদি নিম ফুলের মধু-তে দেখা যাবে পর্ণার স্মৃতিনষ্ট। নিজের সন্তানকে ভুলে যাবে সে, ভুলে যাবে সৃজনকেও। বিয়ের কোনও স্মৃতিই তাঁর নেই আর। নতুন করে নিজের বউকেই বান্ধবী বানানোর চ্যালেঞ্জ সৃজনের কাছে। আর এই সব ড্রামার কারণে আশা রাখা যাচ্ছে ফের একবার টপে উঠবে নিম ফুলয

দেখুন টিআরপি-তে সেরা দশের তালিকা-

প্রথম: কথা ৬.১

দ্বিতীয়: গীতা LLB ৬.০

তৃতীয়: ফুলকি ৫.৯

চতুর্থ: নিম ফুলের মধু ৫.৭

পঞ্চম: জগদ্ধাত্রী ৫.৪

ষষ্ঠ: কোন গোপনে মন ভেসেছে ৪.৯

সপ্তম: বধূয়া ৪.৭

অষ্টম: অনুরাগের ছোয়া ৪.৬

নবম: রোশনাই ৪.৪

দশম: জল থই থই ভালোবাসা ৪.২

নতুন শুরু হওয়া রোশনাই চলতি সপ্তাহেও ৯ নম্বরে। প্রথম সপ্তাহ থেকেই সেরা দশে জায়গা ধরে রেখেছে এই মেগা। কিন্তু সেদিক দিয়ে অষ্টমী (৩.১) যেন জায়গা ধরতে পারছে না এখনও। গীতা এলএলবি-র উল্টোদিকে দর্শক টানাও বেশ মুশকিল হয়ে পড়েছে। 

ছয় নম্বরে কোন গোপনে মন ভেসেছে। আপাতত সিরিয়ালে বেশ ভালো মোড়। শ্যামলীকে ডিভোর্স দিচ্ছে অনিকেত, এদিকে ফিরে এসেছে কিঞ্জল। বেশ ভালো মোড় আসতে চলেছে গল্পে। এখন দেখার এই টুইস্ট সিরিয়ালকে বাঁচাতে পারে কি না, ক্রমশ কমতে থাকা রেটিংয়ের থেকে। দশে রয়েছে জল থই থই ভালোবাসা। 

Entertainment