তুতো ভাইয়ের গুগলিতে কনফিউসড সৌরভ! সলভ করতে পারলেন সম্পর্কের ইকুয়েশন?

তুতো ভাইয়ের গুগলিতে কনফিউসড সৌরভ! সলভ করতে পারলেন সম্পর্কের ইকুয়েশন?

দাদাগিরির মঞ্চে অনেক সময়ই অনেক প্রতিযোগী এসে জানান তাঁরা সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভক্ত। সৌরভের নানা প্রশংসাও করতে শোনা যায় তাঁদের। কখনও কখনও কেউ আবার দাদা কেন্দ্রিক কোনও স্মৃতির কথাও শেয়ার করেন। কিন্তু এদিন যেটা ঘটল সেটা একেবারেই অন্যরকম। কী ঘটল? দাদাগিরির মঞ্চে সৌরভ তাঁর এক ভাইকে খুঁজে পেলেন।

দাদাগিরি ১০ এর মঞ্চে সৌরভের ভাই

এদিন জি বাংলার তরফে একটি নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি নিজের পরিচয় দিয়ে জানাচ্ছেন তিনি সম্পর্কের সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভাই হন।

এই ভিডিয়োতে সেই ব্যক্তিকে বলতে শোনা যাচ্ছে, ‘আপনি আমার দূর সম্পর্কের দাদা হন।’ এটা শুনে সৌরভ বলেন, ‘কীভাবে কত দূরের?’ এটার উত্তরে তিনি বলেন, ‘আপনার স্বর্গীয় ঠাকুমা আমার মামাবাড়ির দাদুর মাসতুতো দিদি হতেন।’ এটা শুনে পুরোপুরি কনফিউসড হয়ে যান সৌরভ। বলেন, ‘মামাবাড়ির দাদু, দাঁড়াও দাঁড়াও একটু শুনে নিই। আমার ঠাকুমা তোমার মামাবাড়ির দাদুর….’ সৌরভের কথা শেষ না করতে দিয়ে সেই ব্যক্তি আবার বলেন, ‘আমার দাদু, মানে মায়ের বাবার দিদি হতেন।’

এটা শুনে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, ‘তাহলে তুমি আমার কে হলে?’ উত্তরে সেই ব্যক্তি বলেন, ‘আপনি আমার দাদা হলেন।’ এটা শুনেই দাদাগিরির সঞ্চালক বলেন, ‘ওয়েল ডান!’ তাঁদের কথোপকথন শুনে সকলেই হেসে ফেলেন। এতদিন দাদাগিরি ১০ এর মঞ্চে নানা সময় সৌরভের পরিবারের কথা উঠেছে, এবার তাঁর এক আত্মীয়ই চলে এলেন মঞ্চে।

দাদাগিরি ১০ প্রসঙ্গে

প্রসঙ্গত দাদাগিরি ১০ শোটি জি বাংলায় প্রতি শনি এবং রবিবার সম্প্রচারিত হয়। সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শো রাত সাড়ে নয়টা থেকে দেখা যায়।

তবে এখন দাদাগিরির ভক্তদের অনুমান শীঘ্রই এই শো শেষ হতে চলেছে। কারণ ইতিমধ্যেই জি বাংলার তরফে তাদের আরেক জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার প্রোমো প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। জলদি শুরু হয়ে যাবে অডিশন।

Entertainment