জনি সিন্সের সঙ্গে নতুন বিজ্ঞাপন ‘ক্যামেরায় নগ্ন হওয়া’ রণবীরের

জনি সিন্সের সঙ্গে নতুন বিজ্ঞাপন ‘ক্যামেরায় নগ্ন হওয়া’ রণবীরের

রণবীর সিং এবং জনি সিন্স আরও একটি হাস্যকর প্যারোডি বিজ্ঞাপন নিয়ে ফিরতে চলেছেন। অভিনেতা এবং পর্ন তারকা চাইছেন পুরুষদের যৌন স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে মন দিতে। যা ভারতীয় টেলিভিশনের পর্দায় দেখা যাবে। 

বিজ্ঞাপনে রণবীরকে পুরুষদের যৌন স্বাস্থ্য সম্পর্কিত একটি টিভি শোয়ের হোস্ট হিসেবে দেখানো হয়েছে। পিচ রঙের শার্ট এবং একটি প্রিন্টেড বেগুনি টাই-সহ একটি মখমল স্যুট পরে আছেন। রণবীর ক্যামেরার মুখোমুখি হন এবং দর্শকদের রহস্যময়, হাস্যকর রূপকে জিজ্ঞাসা করেন যে, ‘তারা কোনও যৌন অসুস্থতায় ভুগছেন কি না’। এই যেমন, ‘কেয়া আপকি কুলফি খানে সে আগে হি পিঘল জাতি হ্যায়?’ (আপনার আইসক্রিম খাওয়ার আগেই কি গলে যায়)?

বিজ্ঞাপনটিতে জনি সিন্সকে জনি ‘সায়েন্স’(Science) হিসাবে দেখানো হয়। পুরুষদের যৌন স্বাস্থ্যের একজন বিশেষজ্ঞ সে। রণবীর যখন তাকে জিজ্ঞাসা করেন যে কী করে ‘লাগায়’? আর তাতে জনি প্যান্টের চেইন খুলতে উদ্যত হলেই, থামিয়ে জদেন রণবীর। বলেন, না না বলুন কী করে এটি ব্যবহার করে! এরপর তাঁর দেওয়া সমাধান আসলেই কাজ করে কিনা, জনি মজা করে বলে, ‘হান, ইসনে এমবিএ থোড়ি কিয়া হ্যায়’ (হ্যাঁ, এটি আসলে কাজ করে। এটি কোনও এমবিএ কোর্স করেনি)।

তাঁদের প্রথম বিজ্ঞাপনটি ছিল একটি টিপিক্যাল ভারতীয় টিভি নাটকের হাস্যরসাত্মক প্যারোডি। রণবীর ও জনি-সহ পুরো কাস্ট ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিল।বিজ্ঞাপনটিতে দেখা যায়, এক মহিলা রণবীরের কাছে তার ভাই সম্পর্কে অভিযোগ করছে যৌন সুখ না পাওয়া নিয়ে। জনি বলেন এরপর যে, তিনি ইরেক্টাইল ডিসফাংশনের সঙ্গে লড়াই করছেন। হাস্যকর বিজ্ঞাপনটি লিখেছেন তন্ময় ভাট, দেবাইয়া বোপান্নারা।

এই ধরনের বিজ্ঞাপন সম্পর্কে কথা বলতে গিয়ে রণবীর একটি বিবৃতিতে বলেছিলেন, ‘আমি সচেতনতা বাড়াতে এবং মানুষের মনে ইতিবাচক প্রভাব ফেলতে আমার জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাই। বোল্ড কেয়ারের ক্যাম্পেইন চেয়েও বেশি; আমি এখানে এসেছি কীভাবে আমরা পুরুষদের যৌন সমস্যাকে মোকাবেলা করব, তা তুলে ধরতে। বাস্তব সমাধানের লক্ষ্যে এবং সারা দেশে লক্ষ লক্ষ জীবনকে প্রভাবিত করতে।’

এর আগেও বিতর্কিত এক ফোটোশ্যুটে নজর কেড়েছিলেন রণবীর সিং। যখন তিনি নগ্ন হয়ে এসেছিলেন ক্যামেরার সামনে। একটি ম্যাগাজিনের কভার ফোটোশ্যুটের জন্য। সেবারও প্রশংসা আর নিন্দে দুই জিতেছিল তাঁর ভাগ্যে। এবারেও যৌন স্বাস্থ্য সমপর্কিত বিজ্ঞাপনে কাজ করার পর, একই প্রতিক্রিয়া নেট-নাগরিকদের। 

Entertainment