ছিলেন বাবা-মেয়ে! আর এখন আলোর কোলের ‘নন্দিনী’ আয়েশার সঙ্গে প্রেম করছেন ৪৫-এর অম্বরীশ?

ছিলেন বাবা-মেয়ে! আর এখন আলোর কোলের ‘নন্দিনী’ আয়েশার সঙ্গে প্রেম করছেন ৪৫-এর অম্বরীশ?

টলিউডে নাকি প্রেমের খবর কিছুতেই চাপা থাকে না! ফাঁক-ফোকর দিয়ে তা বেরিয়েই আসে। তবে কখনও কখনও আবার দেখা যায়, যে প্রেমের খবর লেগেছে হাওয়া, তার পিছনে আছে অন্য কিছু! আপাতত যেমন চর্চায় অভিনেতা অম্বরীশ ভট্টাচার্যের সঙ্গে ‘সম্পর্কে রয়েছেন’ আয়েশা ভট্টাচার্য। বলে রাখা ভালো, পুণ্যিপুকুর’ নামের  ধারাবাহিকে অম্বরীশের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন আয়েশাই। 

অসমবয়সের প্রেম নিয়ে স্বভাবতই উত্তেজনা ফিল্মিবাফদের ভিতরে। কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টোরাজ, দোলন রায়-দীপঙ্কর দাসের পর কি তাহলে আরও এক ‘বিতর্কিত বিয়ে’ আসতে চলেছে সামনে? এমন জল্পনা নিয়ে ফোন হাসতেই হেসে গড়িয়ে পড়েন আয়েশা। টিভিনাইনকে বলেন, ‘প্রেম করছি না, অম্বরীশদার প্রেমিকার চরিত্রে অভিনয় করছি।’

আয়েশা বলে ওঠেন, ‘মাঝে মাঝে এমন খবর রটে’! বিস্তারে বুঝিয়ে বলেন, অম্বরীশদার সঙ্গে তিনি প্রেম করছেন না। বরং একসঙ্গে একটি সিনেমা করছেন। যেখানে তাঁকে অম্বরীশের প্রেমিকার চরিত্রেই দেখা যাবে। সেটায় নিঃসন্দেহে অসমবয়সি প্রেম দেখতে পাবে দর্শকরা, বাস্তবে নয়। 

ছবির নাম ব্যুমেরাং। যা তৈরি করা হচ্ছে জিতের প্রযোজনা সংস্থার তরফে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জিৎ আর রুক্মিণী মৈত্রকে। এছাড়াও এই সিনেমায় রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং সৌরভ দাস। 

তাঁর আর অম্বরীশের জুটি নিয়ে বিস্তারিত জানালেন আয়েশা। বললেন, ‘আমার আর অম্বরীশদার চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ। দুজনের চরিত্রই ভীষণ মজার। বেশ কয়েকমাস আগেই শ্যুট শেষ হয়েছে আমাদের। আমাদের দুজনের অসমবয়সের যে সম্পর্ক, তা খুব সুন্দরভাবে প্রস্ফুটিত করা হয়েছে গোটা সিনেমায়। দর্শকদের ভালো লাগবে। দেখতে খুব সুন্দর লাগবে। অম্বরীশদা এর আগেও মজার চরিত্রে অভিনয় করেছেন, কিন্তু এবারের চরিত্রটি একেবারে নতুন ধরনের।’

গরমের ছুটিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে ব্যুমেরাং সিনেমাটির। আপাতত ১০ মে ঘোষণা করা হয়েছে জিত-রুক্মিণীর সিনেমার। গরমের ছুটিতে সিনেমা হলে আসতে পারে আমার বস-ও। যা পরিচালনা করেছেন শিবপ্রসাদ-নন্দিতা। ব্যুমেরাং পরিচালনা করেছেন সৌভিক কুণ্ডু। বহুদিন সাফল্যের মুখ দেখেননি জিৎ। দেখার ব্যুমেরাং তাঁর ভাগ্যের চাকা ঘোরাতে পারেন কি না!

Entertainment