‘গম্ভীর না হাসলে ক্রাশকে প্রোপোজ করব না’

‘গম্ভীর না হাসলে ক্রাশকে প্রোপোজ করব না’

‘গম্ভীর যতক্ষণ না হাসবেন, ততক্ষণ আমি আমার ক্রাশকে প্রোপোজ করব না’- তরুণীর হাতে পোস্টার দেখে তাঁর মনোবাঞ্চা পূরণ করে দিলেন গৌতম গম্ভীর। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তরুণীর হাতে থাকা পোস্টার এবং নিজের হাসি ছবি পোস্ট করে কলকাতা নাইট রাইট রাইডার্সের (কেকেআর) মেন্টর লেখেন, ‘এই নাও।’ আর সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা বলতে শুরু করেছেন, ‘গম্ভীর আর গম্ভীর নেই।’ কেউ-কেউ আবার মজা করে বলতে শুরু করেন, ওই তরুণীর ক্রাশ আদতে গম্ভীরই নয় তো!

KKR-র ফ্যান তরুণী

তরুণীর ক্রাশ আদতে গম্ভীর কিনা, সেই উত্তর জানা না গেলেও তাঁর প্রেম যে কেকেআর, তা নিয়ে কোনও সন্দেহ নেই। ওই তরুণীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই বেগুনি-সোনালির প্রতি তাঁর প্রেম বোঝা যাবে। নিয়মিত কেকেআর নিয়ে পোস্ট করেছেন। ইডেন গার্ডেন্সে কেকেআরের ম্যাচ দেখতে যাওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তরুণী। যিনি কেকেআরের ফ্যানক্লাবের সদস্য বলেও দাবি করা হয়েছে।

তারইমধ্যে তাঁর পোস্টারের ছবিটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যাতে লেখা ছিল, ‘গম্ভীর যতক্ষণ না হাসবেন, ততক্ষণ আমি আমার ক্রাশকে প্রোপোজ করব না।’ যে ছবিটা শেষপর্যন্ত গম্ভীরের কাছেও পৌঁছে গিয়েছে। ওই ছবির সঙ্গে নিজের হাসিমুখের ছবি কোলাজ করে ইনস্টাগ্রামে পোস্ট করেন গম্ভীর। যা নেটিজেনদের মনটা একদম ভালো করে দিয়েছে। নিজেদের হাসি থামাতে পারেননি তাঁরা।

নেটিজেনদের প্রতিক্রিয়া

এক নেটিজেন বলেন, ‘গৌতম গম্ভীরের প্রতি শ্রদ্ধাটা বেড়ে গেল।’ এক নেটিজেন আবার বলেন, ‘গম্ভীর স্যার, আই লাভ ইউ স্যার।’ অপর একজন আবার মজা করে বলেন, ‘তরুণীর যে ক্রাশ, তিনি যদি বলেন যে যতদিন না রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আইপিএল জিতবে, ততদিন প্রোপাজাল গ্রহণ করবেন না, তখন কী হবে?’ উল্লেখ্য, একটি সাক্ষাৎকারে গম্ভীর বলেছিলেন যে আরসিবিকে প্রতিবার হারাতে চান তিনি। আরসিবি কিছু জেতেনি। কিন্তু এমন ভাব করে যেন সব জিতে ফেলেছে। সম্ভবত গম্ভীরের সেই কথার প্রেক্ষিতে এরকম মন্তব্য করেছেন নেটিজেন।

হাসি থাকারই কথা গম্ভীরের মুখে

যে যাই হোক, আপাতত গম্ভীর নিশ্চিতভাবে বেশ ফুরফুরে মেজাজে থাকবেন। হাসিও থাকবে মুখে। কারণ একটি ম্যাচ বাকি থাকতেই এবার আইপিএলের গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকার বিষয়টি নিশ্চিত করে ফেলেছে কেকেআর। ২০১৪ সালের পরে এই প্রথমবার গ্রুপ লিগে প্রথম দুটি স্থানের মধ্যে শেষ করছে। সেই সুবাদে প্রথম কোয়ালিফায়ারে খেলবে। যা শেষবার ২০১৪ সালে খেলেছিল কেকেআর। আর জিতেছিল আইপিএল।

Sports