কিয়ারাকে ভালোবেসে কী নামে ডাকেন সিদ্ধার্থ? কফি উইথ করণে ফাঁস শেরশাহ জুটির গল্প

কিয়ারাকে ভালোবেসে কী নামে ডাকেন সিদ্ধার্থ? কফি উইথ করণে ফাঁস শেরশাহ জুটির গল্প

তারকাদের বেডরুমে উঁকিঝুঁকি মারার সুযোগ করে দেন করণ জোহর বরাবরই। কফি উইথ করণ-এর শো-তে এমন কিছু প্রশ্ন করেন, যা ফাঁস করে দেয় স্টারদের জীবনের রহস্য। তাই তো অষ্টম সিজনে এসেও এক চুল কমে না জনপ্রিয়তা। 

চলতি সিজনের প্রথম এপিসোডেই বোমা ফাটিয়েছেন দীপ্কা পাড়ুকোন আর রণবীর সিং। ওপেন রিলেশনশিপ নিয়ে দীপিকার বলা কিছু কথা এখনও ট্রোলের কারণ। যেখানে পদ্মাবত নায়িকাকে বলতে শোনা গিয়েছিল কীভাবে রণবীর সিং-এর সঙ্গে সম্পর্কের একদম শুরুতে, যখনও তাঁরা একে-অপরকে প্রপোজ করেননি, তখন আরও কিছু পুরুষের সঙ্গে মেলামেশা করেন। কিন্তু নতুন পুরুষ তাঁর জীবনে এলেও, মন থেকে রণবীরের প্রতি দায়বদ্ধই অনুভব করতেন। টান অনুভব করতেন বর্তমান স্বামীর প্রতি। এরপর অবশ্য ২০১৫ সালে তৎকালীন প্রেমিকা, বর্তমান স্ত্রী-কে মলদ্বীপে বিয়ের জন্য প্রপোজ করেছিলেন রণবীর। 

বলিউডের আরেক চর্চিত জুটির গোপন কথাও এবার আসবে সামনে। তাঁরা হলেন কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মলহোত্রা। যদিও বউ নিয়ে নয়, কিয়ারা এসেছিলেন তাঁর স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এর সহ অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে। আর সেখানেই সিদ্ধার্থের কাছে করণ জানতে চান, তিনি ভালোবেসে কী নামে ডাকেন কিয়ারাকে?

কার্গিল যুদ্ধের শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার তৈরি বায়োপিক শেরশাহে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ আর কিয়ারা। বিষ্ণুবর্ধন পরিচালিত ছবিটি প্রযোজনা করেছিল ধর্ম প্রোডাকশন এবং কাশ এন্টারটেইনমেন্ট। সিদ্ধার্থ বিক্রম বাত্রা ও তাঁর যমজ ভাইয়ের চরিত্রে অভিনয় করেন। আর কিয়ারা বিক্রম বার্তার বান্ধবীর চরিত্রে। সেই সিনেমা থেকেই শুরু হয়ে যায় প্রেমটা। জানা যায়, এই সম্পর্কে অনুঘটকের কাজ করেছিলেন করণ জোহর স্বয়ং। 

আর তাই তো, গত বছর ডিসেম্বরে রাজস্থানের জয়সলমেরে যখন রাজকীয় বিয়েটা হয়, তখন বলিউড আমন্ত্রণ পেয়েছিল গুটিকয়েক। আর তাতে ছিলেন করণ জোহর, মণীশ মলহোত্রা এবং সস্ত্রীক শাহিদ কাপুর। ভালোবাসার নাম প্রশ্নের জবাবে যেমন সিদ্ধার্থ মলহোত্রা জানালেন, ‘লাভ, কি আর বে’। 

কফি উইথ করণ সিজন ৮-এর এপিসোড আসে Disney+ Hotstar-এ প্রতি বৃহস্পতিবার সকাল ১২টায়। মার্কিন যুক্তরাষ্ট্রে থাকা অনুরাগীরা এই শো দেখতে পারবেন Hulu অ্যাপে। সামনে আসা ট্রেলার অনুযায়ী এর পর কফির শো-তে আসার কথা রয়েছে অজয় ​​দেবগন, রোহিত শেট্টি, রানি মুখোপাধ্যায়, কাজল, কিয়ারা আদবানি, ভিকি কৌশল, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রাদের। এছাড়াও খবর রয়েছে, আদিত্য রায় কাপুরও তার দীর্ঘদিনের বন্ধু অর্জুন কাপুরের সঙ্গে আসবেন। এই এপিসোডের শ্যুটিং হওয়া এখনও বাকি যদিও। 

Entertainment