কাঁথিতে বাসের ধাক্কা! দুমড়ে মুচড়ে গেল দিঘাগামী গাড়ি! মৃত ৪

কাঁথিতে বাসের ধাক্কা! দুমড়ে মুচড়ে গেল দিঘাগামী গাড়ি! মৃত ৪

কাঁথিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শোর দিনেই ভয়াবহ দুর্ঘটনা। এক যাত্রীবাহী বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল দিঘাগামী পর্যটক বোঝাই একটি গাড়ি। ১১৬ বি জাতীয় সড়কের মারিশদা থানার দইসই বাসস্ট্যান্ড সংলগ্ন এই দুর্ঘটনা হয়। পর্যটক বোঝাই গাড়ির ৪ জন সওয়ারির মৃত্যু হয়েছে বলে খবর। ঘটনাস্থলে পৌঁছয় মারিশদা থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর. বৃহস্পতিবার সকাল সাতটা নাগাদ দিঘা থেকে কলকাতাগামী একটি যাত্রীবাহী বাস মারিশদার দইসাইয়ের কাছে উল্টো দিক থেকে আসা একটি গাড়িকে ধাক্কা মারে। ঘটনার সময় দুটি গাড়ির গতি তীব্র ছিল, তাই দুর্ঘটনার তীব্রতা ভয়াবহ আকার নেয়। ধাক্কায় পর্যটক সহ গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। গাড়ির মধ্যে রক্তাক্ত অবস্থা আটকা পড়েন চার পর্যটক।  ঘটনাস্থলেই মারা যান তাঁরা। বাসটিরও একাধিক যাত্রী আহত হয়েছেন।

পুলিশ মৃত পর্যটকদের পরিচয় জানার চেষ্টা করছে। জানা গিয়েছে নদিয়া থেকে গাড়িটি আসছিল। তার কাগজপত্র খতিয়ে দেখে মৃতদের আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে উদ্ধার করে  মারিশদা থানা নিয়ে যাওয়া হয়েছে। আহত বাসের যাত্রীদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ রাস্তায় যানজটের সৃষ্টি হয়।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা উদ্ধারের কাজে হাত লাগান। খবর পেয় ঘটনাস্থলে আসে মরিশদা থানার পুলিশ। আজ কাঁথিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শো রয়েছে। তাঁকে ঘিরে প্রশাসনের চূড়ান্ত ব্যস্ততা। তারই মধ্যে এই ঘটনায় চা়ঞ্চল্য ছড়ায় দ্রুত মরিশদা থানার পুলিশ এসে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনে। মৃত এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

দুঘর্টনার বিভৎসতা দেখে হতবাক পুলিশও । মুখোমুখি সংঘর্ষের জেরে গাড়ির সামনের অংশ বাসের নিচে ঢুকে যায়। মৃত পর্যটকদের দেহ বার করতে গ্যাসকাটার আনতে হয়। তবে বাসটি চালক পলাতক। তাঁর খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে।  

West Bengal