এবার কপিলের জন্মদিনেও হাজির বন্ধু সুনীল! কেক কেটে স্ত্রীকে খাওয়ালেন কমেডিয়ান

এবার কপিলের জন্মদিনেও হাজির বন্ধু সুনীল! কেক কেটে স্ত্রীকে খাওয়ালেন কমেডিয়ান

৪৩-এ পা দিয়েছেন কপিল শর্মা। ২ এপ্রিল, মঙ্গলবার ছিল কপিলের জন্মদিন। পরিবার, বন্ধুবান্ধব, আর ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর কলাকুশলীদের নিয়েই নিজের জন্মদিন সেলিব্রেট করেন কপিল। গায়ক গুরু রন্ধাওয়া কপিলের জন্মদিন সেলিব্রেশনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে কপিল শর্মাকে নেটফ্লিক্স-থিমযুক্ত কেক কাটতে দেখা যায়। জন্মদিনের কেক কেটে কপিল সেটি তাঁর স্ত্রী গিনি চাতার্থকে খাইয়ে দেন। যে ভিডিয়োতে কপিলের বন্ধু সুনীল গ্রোভারেরও দেখা মিলেছে।

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়ো সুনীলকে কপিলের উদ্দেশ্যে ‘Happy Birthday Kapil Paji’ বলে গান গাইতেও দেখা যায়। ক্য়ামেরার দিকে তাকিয়ে হাসতেও দেখা যায় সুনীল গ্রোভারকে। নিজের X হ্যান্ডেলেও কপিল শর্মার একটা ছবি পোস্ট করে তাঁকে তাঁর জন্মদিনে ‘সুখ, স্বাস্থ্য, এবং আনন্দ’ কামনা করেছেন। ‘শুভ জন্মদিন কপিল শর্মা পাজি। আপনার সুখ এবং আনন্দ কামনা করি। বিনোদন দিতে থাকুন, ভালোবাসা আমদানি-রপ্তানি হোক।’

গুরু রান্ধাওয়াও কৌতুক অভিনেতাকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন কপিল পাজি’।

সম্প্রতি দীর্ঘ ৭ বছরের বিবাদ দূরত্ব ভুলে ফের একবার কাছাকাছি এসেছেন পুরনো জুটি কপিল শর্মা ও সুনীল গ্রোভার। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এ একসঙ্গেই দেখা যাচ্ছে কপিল ও সুনীলকে। দীর্ঘ বিচ্ছেদের পর তাঁদের ফের একসঙ্গে দেখতে পেয়ে উচ্ছ্বসিত কপিল ও সুনীলের অনুরাগীরা। জানা যায়, ২০১৭ অস্ট্রেলিয়া থেকে শো করে বিমানে ফেরার পথে তুমুল ঝগড়া হয় কপিল ও সুনীলের। তারপর একে অপরের থেকে আলাদা হয়ে যান। দীর্ঘ কয়েক বছর একে অপরের সঙ্গে কথাও বলেননি। তবে সেসব এখন অতীত।

এদিকে ফের এক জনপ্রিয় হতে শুরু করেছে সম্প্রতি Netflix-এ শুরু হওয়া ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। শো-এর প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা রণবীর কাপুর, বোন রিদ্ধিমা কাপুর সাহনি এবং তাঁদের মা নীতু কাপুর। এই শোয়েই দেখা যাবে সুপারস্টার আমির খান,পরিচালক ইমতিয়াজ আলি, অভিনেতা-গায়ক দিলজিৎ দোসাঞ্জ, পরিণীতি চোপড়া, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা এবং তাঁর স্ত্রী ঋতিকা সাজদেহ, ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের মতো চর্চিত ব্যক্তিত্বরা। এর আগে শোয়ের ট্রেলারই স্পষ্ট হতে চলেছে যে কতটা জমজমাট হতে চলেছে এই শো।

Entertainment